ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

বার্সার কাছে রোনালদোকে বিক্রি করতে চায় জুভেন্টাস!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
বার্সার কাছে রোনালদোকে বিক্রি করতে চায় জুভেন্টাস! ক্রিশ্চিয়ানো রোনালদো

গ্রহের দুই সেরা ফুটবলার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। ভাবুন তো একবার, এই দুই তারকাই যদি খেলে এক দলে! এবার এমন এক গুঞ্জনই ওঠেছে, যা সত্যি হলে ভবিষ্যতে এক সঙ্গে দেখা যাবে মেসি-রোনালদোকে।

রোনালদোকে বার্সেলোনার কাছে বিক্রি করতে চায় জুভেন্টাস! আর এই ক্রয়-বিক্রয় যদি আলোর মুখ দেখে, তবে ক্যাম্প ন্যুয়ে থাকবেন বিশ্বের দুই সেরা তারকা। এক জার্সিতে দেখা যাবে মেসি-রোনালদোকে।  

পর্তুগিজ উইঙ্গারকে কাতালানদের কাছে বিক্রি করতে চাওয়ার বিষয়টি জানিয়েছেন স্প্যানিশ সাংবাদিক গুইলেম বালাগি। বিবিসি ৫ রেডিওর এক লাইভ অনুষ্ঠানে তিনি বলেন, ‘রোনালদোকে সব জায়গায় বিক্রির প্রস্তাব দেওয়া হয়েছে। তার মধ্যে বার্সেলোনাও রয়েছে। ’ 

রোনালদো জুভেন্টাসে বাৎসরিক পান ৩১ মিলিয়ন ইউরো। মূলত ইতালিয়ান চ্যাম্পিয়নদের পক্ষে এত বিপুল অঙ্কের অর্থ দিয়ে ৩৫ বছর বয়সী ফরোযার্ডকে তুরিনে রাখা সম্ভব হচ্ছে না। তার জন্য রোনালদোকে অন্য ক্লাবের কাছে হস্তান্তর করতে চায় জুভরা। এর মধ্যে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে অন্যান্য ক্লাবের মতো আর্থিক ঝুঁকিতে পড়েছে তুরিনের বুড়িরাও। তার জন্য রোনালদোকে বিক্রি করে এই সঙ্কট কাটিয়ে ওঠতে চায় জুভেন্টাস।  

সেই ব্যাপারে সাংবাদিক বালাগি আরও বলেন, ‘সে (রোনালদো) যে পরিমাণ আয় করে তাতে আমি নিশ্চিত নয়, তারা সহজে এর থেকে মুক্তি পাবে কি-না। আসলে সে এখনও ২৩ মিলিয়ন ইউরো আয় করে। যেটা সে রিয়াল মাদ্রিদে থাকতে আয় করতো। তার এতো টাকা কারা পরিশোধ করতে পারবে?’ 

রোনালদোকে বিক্রির জন্য জুভরা রিয়াল মাদ্রিদ-বার্সেলোনাসহ আরও বেশ কয়েকটি ইউরোপের শীর্ষ ক্লাবকে রোনালদোকে বিক্রির প্রস্তাব দিয়েছে। কিন্তু তার সাবেক ক্লাব রিয়াল সরাসরি জানিয়ে দিয়েছে, সান্তিয়াগো বার্নাব্যুতে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা না আনার।

অবশ্য বেশ কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিতে পারেন রোনালদো। এছাড়া সিআর সেভেনকে বিক্রির ক্ষেত্রে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের কয়েকটি ক্লাবের সঙ্গেও যোগাযোগ করেছে জুভেন্টাস। কিন্তু এখনও কোথাও থেকে সবুজবাতি দেখেনি তারা।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad