ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ডের ৫৫ সদস্যের দলেও জায়গা পাননি হেলস-প্লাঙ্কেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, মে ৩০, ২০২০
ইংল্যান্ডের ৫৫ সদস্যের দলেও জায়গা পাননি হেলস-প্লাঙ্কেট

করোনা সংকট কাটিয়ে ক্রিকেট ফেরাতে চলেছে ইংল্যান্ড। এরই অংশ হিসেবে শুক্রবার ৫৫ সদস্যের অনুশীলনের একটা গ্রুপ বাছাই করেছে। তবে এই দলে জায়গা হয়নি দাপুটে ব্যাটসম্যান অ্যালেক্স হেলস ও বিশ্বকাপজয়ী পেসার লিয়াম প্লাঙ্কেটের।

হেলস এর আগে গত বিশ্বকাপে দলে সুযোগ পেয়েও নিষিদ্ধ ওষুধ গ্রহণের দায়ে বাদ পড়েছিলেন। এছাড়া গত সপ্তাহে সীমিত ওভারের অধিনায়ক ইয়ন মরগান বলেছিলেন, হেল নিঃসন্দেহে বিশ্ব সেরা ক্রিকেটার।

দলের অন্যদের সঙ্গে তার সম্পর্ক ঠিক হতে সময় প্রয়োজন। কেননা সেই ঘটনার এক বছর সময় পার হয়েছে।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড অবশ্য জানিয়েছে, এই দলটি ইংল্যান্ডের অফিসিয়াল কোনো দল না। আর আসছে গ্রীষ্মকালীন ক্রিকেট মৌসুমে এই ৫৫ জন থেকেই খেলবেন কিনা তাও বলা যাচ্ছে না। তবে এই দলে হেলসের না থাকা মানে তিনি গ্রীষ্মকালীন মৌসুমে ইংলিশ দলে থাকছেন না।

বোলারদের মেধ্যে ক্রিস ওকস, জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রড নিজ থেকেই অনুশীলন শুরু করেছেন। তবে এবারে বিশ্বকাপজয়ী পেসার প্লাঙ্কেটের বাদ পড়া মানে তার ক্যারিয়ার ভবিষ্যতে আর বড় হচ্ছে না সেটা বোঝাই যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মে ৩০, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।