ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়ালে ব্যালন ডি’অর জিততে পারে হ্যাজার্ড: মার্তিনেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, মে ২১, ২০২০
রিয়ালে ব্যালন ডি’অর জিততে পারে হ্যাজার্ড: মার্তিনেজ ইডেন হ্যাজার্ড

রিয়াল মাদ্রিদে ব্যালন ডি’অর জিততে পারেন ইডেন হ্যাজার্ড। শিষ্যের ভবিষ্যত সম্পর্কে এমন মন্তব্যই করেছেন বেলজিয়াম জাতীয় দলের প্রধান কোচ রবার্তো মার্তিনেজ। 

২০১৯/২০ মৌসুম শুরুর আগে ১০০ মিলিয়ন ইউরো বা ৮৯ মিলিয়ন পাউন্ডের ট্রান্সফার ফি’তে চেলসি ছেড়ে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেন হ্যাজার্ড। কিন্তু নিজের প্রথম মৌসুমেই তিক্ত অভিজ্ঞতা হয় বেলজিয়ান অ্যাটাকিং মিডফিল্ডারের।

চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে চলে যান ২৯ বছর বয়সী তারকা।  

চোট এবং ফিটনেস সমস্যার কারণে রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ১৫ ম্যাচ খেলেছেন হ্যাজার্ড। চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) বিপক্ষে চোট পাওয়ার পর গত ২২ ফেব্রুয়ারি থেকে মাঠে নেই তিনি। আর এখন করোনা ভাইরাসের কারণে লা লিগা স্থগিত থাকায় পিছিয়ে গেছে তার প্রতিযোগিতামূলক ম্যাচে ফেরাও।

তবে সেসব দুঃসময় বাদ দিলেও মার্তিনেজ বড় কিছু আশা করেন হ্যাজার্ডের কাছ থেকে। কাদেনা সের নামের এক গণমাধ্যমকে বেলজিয়ায়ের দলের স্প্যানিশ কোচ বলেন, ‘সন্দেহ ছাড়াই সে রিয়াল মাদ্রিদের হয়ে ব্যালন ডি’অর জিততে পারে। ’ 

৪৬ বছর বয়সী কোচ আরও বলেন, ‘নতুন ঠিকানায় গিয়ে শুরুতে নিজের ভেতরে যা তা দেওয়াটা খুব কঠিন হয়ে যায়। তারমধ্যে রিয়াল মাদ্রিদের মতো ক্লাবের হয়ে খেলাটা খুব কঠিন। তবে আমি মনে করি, রিযাল মাদ্রিদ সমর্থকরা আশাবাদী, তার (হ্যাজার্ড) হাত ধরে অনেক সফলতা আসবে। ’ 

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, মে ২১, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।