ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

আকরামকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন ওয়াসিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, মে ২০, ২০২০
আকরামকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন ওয়াসিম ওয়াসিম অকরাম ও আকরাম খান

বাংলাদেশ ক্রিকেটের বড় একজন সমর্থক পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খানের সময় থেকেই বাংলাদেশের ক্রিকেটকে সমর্থন দিয়ে আসছেন এই সুইং মাস্টার। তবে মজার ব্যাপার বাংলাদেশের সাবেক অধিনায়ক আকরামকে একবার দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন ওয়াসিম আকরাম।

করোনা ভাইরাসের কারণে ঘরে বসে অবসর সময় কাটানো তামিম ইকবাল বেশ কয়েকদিন ধরেই দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ আড্ডায় মেতেছেন। মঙ্গলবার (১৯ মে) রাতে সে আড্ডায় বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদীন নান্নু ও আকরাম খানের সঙ্গে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াসিম।

সেখানেই সাবেক এই পেসারের সঙ্গে মজার এই স্মৃতিচারণ করেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক আকরাম খান।

ঘটনাটি ১৯৯৫ সালে শারজায় এশিয়া কাপের সময়। আকরাম বলেন, ‘সে ম্যাচের আগে ওয়াসিম ভাই কি করেছিলেন মনে আছে। আপনি এসে আমাকে জিজ্ঞেস করেন যে টসে জিতলে কি নিবে। আমি বললাম “ফিল্ডিং”। আপনি জিজ্ঞাসা করেছিলেন, “তুমি নিশ্চিত?”। আমি বলেছিলাম যে এটাই পরিকল্পনা। জবাবে আপনি বলেছিলেন যে “আজ তো খুব গরম, তাহলে আমি আর ওয়ার্ম আপ করছি না”। ’

এরপরই মজার সেই ঘটনাটি সম্পর্কে বলেন আকরাম, ‘টসে যাওয়ার আগে নান্নু ভাই এসে বললেন, “টস জিতলে কেন ফিল্ডিং নেবে? ওরা আগে ব্যাট করলে তো তিন’শ ছাড়িয়ে যাবে। জিতলে ব্যাটিং নেওয়াই ভালো। ” এরপর আমি টস জিতে কিন্তু ব্যাটিং নিয়েছিলাম। কিন্তু আপনি ড্রেসিং রুমে এসে আমাকে বলেছিলেন, “আকরাম, মাঠে আসো, তোমাকে দেখে নেব”। ’

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, মে ২০, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।