ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

তামিমের লাইভ আড্ডায় এবার কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৭ ঘণ্টা, মে ২০, ২০২০
তামিমের লাইভ আড্ডায় এবার কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন এবার তামিমের লাইভ আড্ডার অতিথি উইলিয়ামসন

করোনাকালে সব ধরনের ক্রিকেট স্থগিত। অবসরের এই সময়ে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশি-বিদেশি বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে ফেসবুকে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় অতিথি হয়ে আসবেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

মঙ্গলবার (১৯ মে) দিবাগত রাতে তামিম ইকবাল তার ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন। আগামী বৃহস্পতিবার (২১ মে) বাংলাদেশ সময় দুপুর ৩টায় তামিমের লাইভ আড্ডায় অতিথি হিসেবে থাকবেন সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান কেন উইলিয়ামসন।

 

মঙ্গলবার তামিমের লাইভ আড্ডায় বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু এবং আকরাম খানের সঙ্গে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন পাকিস্তানের সাবেক লিজেন্ড ফাস্ট বোলার ওয়াসিম আকরাম।  

তামিমের নিয়মিত ফেসবুক আড্ডায় সোমবার (১৮ মে) উপস্থিত হয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। গত শুক্রবার (১৫ মে) আরেক ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মাকে লাইভে এনেছিলেন তামিম। এর আগে চমক হিসেবে প্রথম বিদেশি ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে লাইভে আড্ডা দেন এই বাঁহাতি ওপেনার।  

এর আগে তামিম ফেসবুক লাইভে আড্ডা দিয়েছেন তারই সতীর্থ লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকার, রুবেল হোসেন ও তাসকিন আহমেদের সঙ্গে। জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকেও লাইভে নিয়ে আসেন।  

তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়ও।

বাংলাদেশ সময়: ০৩১৭ ঘণ্টা, মে ২০, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।