ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের মানুষকে ঈদ মোবারক জানালেন কোহলি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, মে ১৯, ২০২০
বাংলাদেশের মানুষকে ঈদ মোবারক জানালেন কোহলি তামিমের লাইভ আড্ডায় কোহলি

আর কয়েকদিন পরেই উদযাপিত হবে পবিত্র ঈদ-উল-ফিতর। এবারের ঈদটা পুরো মুসলিম বিশ্ব পালন করবে ভিন্ন ভাবে। কেননা করোনার ভাইরাস সংক্রমণে পুরো পৃথিবী এখন দিশেহারা। তাই ঘরে থেকেই পালন করতে হবে ঈদ। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। আর খারাপ সময় হলেও বাংলাদেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

করোনা ভাইরাসের কারণে ঘরে বসে অবসর সময় কাটানো তামিম ইকবাল বেশ কয়েকদিন ধরেই দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ আড্ডায় মেতেছেন। সোমবার (মে ১৮) সেখানে এবারের অতিথি হয়ে এসছিলেন ভারতীয় অধিনায়ক।

আড্ডার শেষ পর্যায়ে বাংলাদেশের মানুষকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

কোহলি বলেন, ‘সবাইকে ঈদ মোবারক। ঈদের সময়টা আপনার পরিবারের সঙ্গে সময় কাটান। আমি আশা করব এই কঠিন সময়েও যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করে। ঘরে থেকেই ঈদের আন্দন করুণ। এখন সময়টা এমন যে ভিন্নভাবে দেখার সুযোগ নেই কারও। আমরা সবাই কিন্তু একই পরিস্থিতির মোকাবিলা করছি। তবে এটাই প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। ঈদ মোবারক। ’

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মে ১৯, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad