ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাজশাহীর মাঠে গড়ালো বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
রাজশাহীর মাঠে গড়ালো বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট

রাজশাহী: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) উদ্যোগে মাঠে গড়িয়েছে ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল-২০২০’। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করেন সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী সাহেদ।  

এ সময় অন্যদের মধ্যে টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক কবীর তুহিন, সদস্য তানজিমুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ৪ ফেব্রুয়ারি মহানগরের মাস্টরসেফ রেস্তোরাঁয় খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়। সব শেষ শনিবার থেকে ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল’ মাঠে গড়ায়।  

অনুষ্ঠানে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদসহ অন্যরা।   ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল-২০২০’ পরিচালনা করছেন টুর্নামেন্টটির আহ্বায়ক কবীর তুহিন। তাকে সহযোগিতা করছেন কমিটির সদস্য তানজিমুল হক, রওনক আরা জেসমিন ও দিদারুতুল্লাহ শান্ত।

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের আহ্বায়ক কবীর তুহিন জানান, এবারের মিডিয়া কাপ ক্রিকেট কার্নিভালে মোট ছয়টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো- ডায়ানামিক কিং (টিম ওনার শিবলী নোমান), দি গ্রেট লিডার (টিম ওনার কাজী শাহেদ), দি ওয়ারিয়র (টিম ওনার রফিকুল ইসলাম), সুপার হিরো (টিম ওনার শ ম সাজু) দি লিজেন্ড (টিম ওনার ইউনুস আলী) ও দি ফাইটার (টিম ওনার আহসান হাবীব)।  

প্রতিটি দলে খেলোয়াড় রয়েছে ২০ জন। ছয় দলকে দু’গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে খেলা হচ্ছে। শনিবার সকালে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে দি গ্রেট লিডার ও সুপার হিরো।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে রাজশাহীর সাংবাদিকদের নিয়ে এ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন আরইউজে।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।