ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

দর্শক মাঠে ফেরানোই মূল উদ্দেশ্য: ইমরুল হাসান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
দর্শক মাঠে ফেরানোই মূল উদ্দেশ্য: ইমরুল হাসান

একের পর এক বিদেশি তারকা ফুটবলার দলে ভিড়িয়ে এরই মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে বসুন্ধরা কিংস। সর্বশেষ লিওনেল মেসির সাবেক সতীর্থ হার্নান বার্কোসকে দলে টেনে বড় চমকই দেখিয়েছে দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের এই দলটি। আর বাংলাদেশের দর্শকদের মাঠে ফেরাতেই এমন উদ্যোগ বলে জানিয়েছেন বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান।

রোববার (০৯ ফেব্রুয়ারি) আর্জেন্টাইন ফুটবলার বার্কোসের সঙ্গে ১০ মাসের চুক্তি করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা।  বসুন্ধরা কিংসের নিজস্ব ভবন বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইমরুলের কাছে জানতে চাওয়া হয়, বসুন্ধরা ইউরোপীয় ধাঁচে নামকরা ফুটবলারদের কিনছে। যা অন্যরা করছে না। জবাবে কিংস প্রেসিডেন্ট বলেন, ‘বাংলাদেশের দর্শকদের মাঠে ফেরাতেই এমন উদ্যোগ। ’

এদিকে বার্কোস আর্জেন্টাইন, আর বাংলাদেশে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকরাই মূলত দুই ভাগে বিভক্ত। তাই জাতীয় দলে খেলা কোনো ব্রাজিলিয়ানকেও আনা হবে কিনা? এমন প্রশ্নের উত্তরে ইমরুল হাসান বলেন, ‘আমরা গতবারই ব্রাজিলিয়ান দলে টেনেছি। তবে বর্তমান জাতীয় দলের কোনো ফুটবলার না নিতে পারলেও সাবেক কোনো সেলেকাওকে নেয়ার ইচ্ছে আছে। ’

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।