ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

২০২১ সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন ধোনি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
২০২১ সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন ধোনি  মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি পুনরায় ভারতের হয়ে খেলবেন কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে, আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে ২০২১ সালেও খেলবেন টিম ইন্ডিয়ার সাবেক অধিনায়ক। 

৩৮ বছর বয়সী উইকেটরক্ষককে এ ব্যাপারে নিশ্চিত করেছেন আইপিএলের ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের ভাইস-চেয়ারম্যান এবং ইন্ডিয়া সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর এন. শ্রীনিবাসন।  

ইন্ডিয়া সিমেন্টের এক ইভেন্টে শ্রীনিবাসন বলেন, ‘লোকজন বলতে থাকে, কখন সে (ধোনি) অবসর নেবে, আর কতদিন খেলবে।

সে খেলবে। আমি আপনাদের নিশ্চিত করছি। সে এ বছর খেলবে। পরের বছরও সে নিলামে যাবে। সে দলে থাকবে। সুতরাং কারও মনে এই ব্যাপারে সন্দেহ নেই। ’ 

গত বছর ওয়ানডে বিশ্বকাপের পর থেকে ধোনিকে ভারতীয় দলে আর দেখা যায়নি। অবসরের গুঞ্জন ওঠলেও তা পাশ কাটিয়ে গেছেন। ইতোমধ্যে ভারত কয়েকটি সিরিজ খেললেও দলে জায়গা হয়নি তার। তবে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার ব্যাপারে আশাবাদী ধোনি। সেক্ষেত্রে রবি শাস্ত্রীর স্কোয়াডে জায়গা পাওয়ার জন্য ৩৮ বছর বয়সী তারকাকে লড়াই করতে হবে ২২ বছর বয়সী তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পান্থের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।