ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ হলো শেখ রাসেল স্মৃতি কিশোর ফুটবল টুর্নামেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
শেষ হলো শেখ রাসেল স্মৃতি কিশোর ফুটবল টুর্নামেন্ট ছবি: বাংলানিউজ

পাবনা: ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো শেখ রাসেল কিশোর ফুটবল টুর্নামেন্ট।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে পাবনা জেলা কৃষক লীগের আয়োজনে অনুষ্ঠিত হয় শেখ রাসেল স্মৃতি কিশোর ফুটবল টুর্নামেন্ট- ২০২০। শনিবার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে সমাপ্ত হয় এই ফুটবল প্রতিযোগিতার।

দুই সপ্তাহব্যাপী এই টুর্নামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হয় শনিবার বিকেলে সরকারি এডওয়ার্ড কলেজ মাঠ প্রাঙ্গণে। সমাপনী খেলায় ঈশ্বরদী সান স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পাবনা নজরুল ইসলাম (হাবু) স্মৃতি সংঘ। এই খেলায় মাঠে দর্শক উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

পাবনা জেলা কৃষক লীগের সভাপতি মো. শহীদুর রহমান শহীদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. তৌফিকুর আলম তৌফিকের পরিচালনায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণীর সময় উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, লতিফ গ্রুপের চেয়ারম্যান লতিফ বিশ্বাস, এআর গ্রুপের স্বত্তাধিকারী রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন প্রমুখ।

চলতি মাসের ৪ জানুয়ারি থেকে জেলার ১৪টি কিশোর ফুটবল দল এই খেলায় অংশগ্রহণ করে। গ্রুপভিত্তিক এই ফুটবল প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধানে ছিল পাবনা জেলা ক্রীড়া সংস্থা এবং আঞ্জুমান মুফিদুল ইসলাম পাবনা।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad