ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

খেলা

রাঙামাটিতে শুরু টি-টোয়েন্টি উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্ট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
রাঙামাটিতে শুরু টি-টোয়েন্টি উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্ট  ছবি-বাংলানিউজ

রাঙামাটি: ‘ক্রীড়া গড়ে সম্প্রীতি’ এই প্রতিপাদ্যর আলোকে রাঙামাটি রিজিয়ন টি-টোয়েন্টি উন্মুক্ত ক্রিকেট টূর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (২১ডিসেম্বর) সকালে স্থানীয়  চিং হ্লা মং মারী স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

ক্রিকেট উপ-পরিষদ রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক  আয়োজিত এই  টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

এ সময় ক্রিকেট উপ -পরিষদের আহ্বায়ক পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী’র সভাপতিত্বে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিউল আজম, এডভোকেট মামুনুর রশিদ মামুন, সাবেক জেলা পরিষদ সদস্য মহসিন রানাসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্য ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

এবারের টুর্নামেন্টে মোট ২১ টি দল অংশ নিয়েছে। একইদিন দুপুরে মুখোমুখি হয় রাঙামাটি স্পোর্টিং একাডেমি ক্লাব বনাম বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুল রউফ স্মৃতি সংসদ। প্রথমে ব্যাট করতে নেমে রাঙামাটি স্পোর্টিং একাডেমি ৯০রানে অলআউট হয়। ৯১ রানের টার্গেটে নেমে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুল রউফ স্মৃতি সংসদ  ৮ উইকেটে জয় লাভ করে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘন্টা, ডিসেম্বর ২১, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।