ঢাকা, শুক্রবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

খেলা

ভারতীয় চলচ্চিত্র থেকে বাদ পড়লেন আসিফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

মুম্বাই: ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে স্পট ফিক্সিং এর ঘটনায় অভিযুক্তদের তালিকায় নাম থাকায় দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অভিনয় করা থেকে বাদ পড়লেন পাক ক্রিকেটার মোহাম্মদ আসিফ। বুধবার ভারতীয় গণমাধ্যম এ কথা জানায় ।



তামিল ছবি,“মাজহাভিল্লিনাত্তামভারে” নির্মিত হতে যাচ্ছে ভারতের দক্ষিণাঞ্চালীয় শহর কেরালার এক পাকিস্তানি কোচের জীবনী নিয়ে। আর এ চলচ্চিত্রটিতেই প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল আসিফের।

“যে লজ্জাজনক দূর্নীতির কথা উঠেছে তাতে তার বদলে অন্য কাউকে নেয়া ছাড়া আমার অন্য কোন উপায় নেই”টাইমস অফ ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেন ছবির পরিচালক কেইথাপ্রাম দামোদোরান নাম্বোথিরি।

এদিকে ব্যাঙ্গালোর ভিত্তিক পত্রিকা ডেকান হেরাল্ড জানিয়েছে অক্টোবর থেকে শুরু হওয়া এ ছবির শুটিং এর জন্য নাম্বোথিরি এখন অন্যকোনো পাকিস্তানি ক্রিকেটার অথবা চলচ্চিত্র অভিনেতাকে খুঁজছেন।

ইংল্যান্ডের বিপক্ষে লর্ডসের শেষ টেস্টে জুয়ারিদের কাছ থেকে ঘুষ নিয়ে নো বল করার অভিযোগ প্রকাশিত হয় বৃটিশ ট্যাবলয়েড নিউজ অফ দ্যা ওয়ার্ল্ডে। যেখানে পাকিস্তানের সাত ক্রিকেটারের মধ্যে একজন হলেন আসিফ।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘন্টা, সেপ্টেম্বর ০১, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa