ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

খেলা

হায়রে বোলিং কোচ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

ঢাকা: বড় মুখ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) বলেছিলেন বোলিং কোচ হিসেবে দক্ষিণ আফ্রিকার ল্যান্স কুজনার আসছেন। ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরীও লুকোচুরি খেলেছেন।

সভাপতির প্রতিনিধি হিসেবে তিনিও বলেছেন কুজনার আসছেন।

কুজনার আসছেন না! এমন খবর শুনলে অট্টো হাসি দিয়ে ভুয়া বলে উড়িয়ে দিতেন বিসিবি’র সিইও। এ বিষয়ে জানতে সভাপতির নাগাল পাওয়া ছিলো দুষ্কর। মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুসও নির্দ্বিধায় বলেছেন কুজনার আসছেন। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটারকে পাওয়ার কথা ছিলো বিসিবির। শেষ পর্যন্ত বাংলাদেশকে না করে দিয়েছেন কুজনার।

বিসিবির অতি আশাবাদি এবং অতিউৎসাহী কর্মকর্তাদের আশার ডালিতে বালি ছিটিয়ে দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অল-রাউন্ডার। মঙ্গলবার জালাল ইউনুসের কাছে বোলিং কোচের কথা জানতে চাইলে দীর্ঘশ্বাস ছেড়ে বলেছিলেন,“আশা ছেড়ে দিয়েছি। ” আসলে তারা আশা ছাড়েননি। তাদেরকে নিরাশ করেছেন কুজনার।

বুধবার জানতে চাওয়া হয়েছিলো নতুন কারো সঙ্গে যোগাযোগ হয়েছে কি না। হতাশ কন্ঠে জালাল ইউনুস বলেন,“মনে হয় না কাউকে এখন পাওয়া যাবে। ”

তবে কী বিশ্বকাপের আগে জাতীয় দলের বোলিং কোচ থাকবে না? পেস বোলারদের অবস্থাটা একবার ভেবে দেখুন?

বাংলাদেশ সময়: ২২১০ ঘন্টা, সেপ্টেম্বর ০১, ২০১০



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa