ঢাকা, শুক্রবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫ সফর ১৪৪৩

খেলা

ওয়ানডেতে দর্শক হতে পারেন অভিযুক্ত তিন ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০
ওয়ানডেতে দর্শক হতে পারেন অভিযুক্ত তিন ক্রিকেটার

টন্টন: স্পট ফিক্সিং এর সঙ্গে জড়িত থাকার অভিযোগ খন্ডন করতে বৃহস্পতিবার পিসিবি সভাপতির মুখোমুখি হতে যাচ্ছেন দলের তিন ক্রিকেটার সালমান বাট, মোহাম্মদ আমের ও আসিফ।  

লন্ডনে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান ইজাজ বাট আর বৃটেনে পাকিস্তানের হাই কমিশনার ওয়াজিদ শামসুল হাসানের প্রশ্নের সম্মুখীন হবেন ওই তিন ক্রিকেটার।



বুধবার ওই খেলোয়াড়রা স্থানীয় সময় সকাল ১১ টা ১২ মিনিটে সাধারণ কাপড়েই টন্টনের হোটেল ছেড়ে লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় তাদের সঙ্গে ছিলেন দলের নিরাপত্তা কর্মকর্তা খাজা নাজাম। এছাড়াও ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী ও পুলিশ অফিসার বেস্টিত ছিলেন তারা।

“দোষী কি না?” সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাথা নাড়িয়ে না সূচক ইঙ্গিত করেন অধিনায়ক বাট।

ফলে প্রায় নিশ্চিতভাবেই ইংল্যান্ড ট্যুরের বাকি ম্যাচগুলোতে মাঠের বাইরেই থাকছেন অভিযুক্ত ওই ক্রিকেটাররা। ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারে ম্যাচ শুরুর আগে বৃহস্পতিবার টন্টনে কাউন্টি কাব সমারসেটের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও নামা হচ্ছে না এই তিন ক্রিকেটারের।  

এদিকে খেলোয়াড়দের বিরুদ্ধে স্পট ফিক্সিং এর অভিযোগ প্রমাণিত হলে “দ্রুত ও কঠোর ব্যবস্থা” নেয়ার প্রতিজ্ঞা করেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা(আইসিসি)।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘন্টা, সেপ্টেম্বর ০১, ২০১০



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa