ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টানা দ্বিতীয় সেঞ্চুরিতে উড়ছেন সৌম্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
টানা দ্বিতীয় সেঞ্চুরিতে উড়ছেন সৌম্য ফাইল ফটো

গত ম্যাচে সেঞ্চুরি করে সমালোচকদের জবাব দিয়েছেন ভালোভাবেই। আর এবার তো রীতিমতো উড়ছেন সৌম্য সরকার। ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের শেষ ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে টানা দ্বিতীয় সেঞ্চুরির দেখা পান আবাহনী লিমিটেডের এই ওপেনার। আর এবারও তার ঝড়ো ব্যাটে সেঞ্চুরিটি এলো।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেএসপির তিন নম্বর মাঠে জিতলেই চ্যাম্পিয়ন এমন সমীকরণ নিয়ে নামে আবাহনী। তবে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামা শেখ জামাল তানবীর হায়দারের লিস্ট ‘এ’ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ৩১৭ রান করেন।

তানবীর ১১৫ বলে ১০টি চার ও ৬টি ছক্কায় ১৩২ করে অপরাজিত থাকেন।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করতে থাকেন সৌম্য ও জহুরুল ইসলাম। ৭৮ বলে ১০০ করে এখন পর্যন্ত অপরাজিত রয়েছেন সৌম্য। তিন অঙ্কের ম্যাজিক ফিগার ছুঁতে সমান ৮টি করে চার ও ছক্কা হাঁকিয়েছেন। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে ষষ্ঠ সেঞ্চুরির দেখা পান এই হার্ডহিটার। অপর ব্যাটসম্যান জহুরুল ৭১ বলে ৬১ রানে উইকেটে আছেন। আর আবাহনী এ রিপোর্ট লেখা পর্যন্ত ২৫ ওভার শেষে বিনা উইকেটে ১৬৪ রান করেছে।

এর আগে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ৭৯ বলে ১০৬ রান করেছিলেন সৌম্য।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad