ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

‘মেসিকে জাতীয় দলে নেওয়ার সময় এটা নয়’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
‘মেসিকে জাতীয় দলে নেওয়ার সময় এটা নয়’ জাতীয় দলে মেসি। ছবি: সংগৃহীত

প্রায় আট মাস পর অভিমান ভেঙে আর্জেন্টিনা দলে ফিরেছেন লিওনেল মেসি। বিশ্বকাপের পর অনেকটা স্বেচ্ছায় জাতীয় দলের বাইরে চলে যান। তবে কোপা আমেরিকার আগে আবারও দলে ফেরায় ভক্ত-সমর্থকরা খুশি হলেও খুশি হতে পারছেন না আর্জেন্টিনার সাবেক কোচ সিজার লুই মেনোত্তি।

বর্তমানে আর্জেন্টিনা জাতীয় দলে জেনারেল ম্যানেজারের দায়িত্ব পালন করা মেনোত্তির মতে, মেসি ও লুইস সুয়ারেজকে এখন জাতীয় দলে ডাকার কোনো যুক্তি নেই। তবে নিজের এই ভাবনার পেছনে যুক্তিও দিয়েছেন তিনি।

১৯৭৮ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো এই কোচ বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি মনে করি না এখন মেসি-আগুয়েরোকে জাতীয় দলে ডাকার আদর্শ সময়। আমি অন্তত মেসিকে ডাকতাম না। একই কথা আগুয়েরোর ক্ষেত্রেও খাটে। তারা কাপ ও অন্যান্য সূচি মিলিয়ে কঠিন সময়ই কাটাচ্ছে। আর এই ম্যাচ (প্রীতি ম্যাচ) নিয়ে বিশ্লেষণের কিছু নেই। এটা আগেই হয়ে গেছে। তাদের জাতীয় দলে নেওয়ার সময় এটা নয়’

অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানোয় শুক্রবার (২২ মার্চ) ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। চার দিন পর মরক্কোর বিপক্ষে আরও একটি প্রীতি ম্যাচ খেলবে লিওনেল স্কালোনির দল। ১৪ জুন ব্রাজিলে শুরু হবে লাতিন আমেরিকান শ্রেষ্ঠত্বের টুর্নামেন্টে কোপা আমেরিকা। তাতে অংশ নিতেই প্রীতি ম্যাচে অংশ নেবেন মেসি।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।