ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

খেলা

তিন ক্রিকেটারকে লন্ডনে তলব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০
তিন ক্রিকেটারকে লন্ডনে তলব

টন্টন: অনুশীলন ম্যাচের জন্য ইংল্যান্ডের টন্টনে এখন পাকিস্তান ক্রিকেট দল। সেখান থেকে স্পট ফিক্সিংয়ের সঙ্গে অভিযুক্ত চার ক্রিকেটারের মধ্য থেকে তিনজনকে লন্ডনে ডেকে পাঠিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) প্রধান ইজাজ বাট।

অধিনায়ক সালমান বাট, পেসার মোহাম্মদ আমের ও মোহাম্মদ আসিফ বুধবার বোর্ড সভাপতির সঙ্গে দেখা করবেন।

ম্যাচ পাতানোর সঙ্গে জড়িত থাকার অভিযোগে এই তিন ক্রিকেটারের নাম এরই মধ্যে আলোচনার ঝড় তুলেছে বিশ্ব ক্রীড়াঙ্গনে। এই বিষয়ে আলোচনা করতেই লন্ডনে ইজাজ বাটের সঙ্গে বিশেষ সাক্ষাৎ হচ্ছে। আলোচনা সভায় পিসিবির প্রধানসহ যুক্তরাজ্যে পাকিস্তানের রাষ্ট্রদূতও থাকবেন। মঙ্গলবার হোটেল কক্ষে এ কথা জানান পাকিস্তান দলের ম্যানেজার ইয়াওয়ার সাইদ।

ইজাজের সঙ্গে দেখা করে তিন ক্রিকেটার আবার অনুশীলনে যোগ দেবেন বলেও জানান সাইদ। তবে তিনি এও জানান,“সালমান, আমের ও আসিফ বাকি খেলোয়াড়দের সঙ্গে আজ (মঙ্গলবার) অনুশীলন করেননি। কারণ তারা লন্ডন যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। ”

মঙ্গলবার পাকিস্তান দল অনেকটা গোপনেই অনুশীলন করেছে। পাতানো খেলার বিষয়ে সাংবাদিকরা যেন প্রশ্ন করার সুযোগ না পান। এজন্য মিডিয়াকে খেলোয়াড়দের ধারে কাছেই ঘেঁষতে দেওয়া হয়নি।

বৃহস্পতিবার সামারসেটের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে এই মুহূর্তের আলোচিত ক্রিকেট দলটি।

দলের এই ধরণের পরিস্থিতিতে খেলোয়াড়দের উদ্বুব্ধ করার কাজটি বেশ কঠিন। তবে হাল ছাড়ার পাত্র নন কোচ ওয়াকার ইউনুস। বলেন,“এটা খুবই কঠিন। তবুও আমরা চেষ্টা করব খেলোয়াড়রা যাতে সেরাটা উজার করে খেলতে পারে। ”

এদিকে পাকিস্তানের স্বরাষ্টমন্ত্রী রেহমান মালিক বলেছেন, ইংল্যান্ডে তদন্তকারী দল পাঠানোর আগে তিনি অপেক্ষা করতে চান বৃটিশ পুলিশের প্রাথমিক রিপোর্টের জন্য।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘন্টা, আগস্ট ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa