ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

খেলা

বৃটিশ পত্রিকার বিরুদ্ধে ইউনুসের আইনি লড়াই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০
বৃটিশ পত্রিকার বিরুদ্ধে ইউনুসের আইনি লড়াই

করাচি: স্পট ফিক্সিংয়ের সঙ্গে পাকিস্তানের সাবেক অধিনায়ক ইউনুস খানকে জড়িয়ে খবর প্রকাশ করেছিলো বৃটিশ দৈনিক দ্য ডেইলি টেলিগ্রাফ। এমন খবর দেখার পরই চটেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক।

টেলিগ্রাফের বিরুদ্ধে লিগাল নোটিংশও পাঠিয়েছেন।

১০ হাজার পাউন্ড ক্ষতিপূরণ দাবি করে মঙ্গলবার উকিল নোটিশ পাঠিয়ে দেন পত্রিকা অফিস বরাবর। সঙ্গে প্রতিবেদনটি প্রত্যাহারের দাবিও করেছেন ইউনুস। তার আইনজীবী আব্দুল কাইয়ুম জানিয়েছেন ক্ষতিপূরণের টাকা পেলে পুরোটাই দিয়ে দেওয়া হবে পাকিস্তানে বন্যা প্লাবিত মানুষের ত্রাণতহবিলে।

টেলিগ্রাফের এক প্রতিবেদনে বলা হয় বাজির ঘটনায় আলোচনার কেন্দ্রে থাকা জুয়াড়ি মাজহার মাজেদের সঙ্গে যোগসূত্র আছে ইউনুসের।

“বাজিকর মাজহার মাজিদ ইউনুসের মার্কেটিং প্রতিনিধি। ’ টেলিগ্রাফের প্রতিবেদনে এভাবে ইউনুসকে জড়ানোয় পত্রিকাটির বিপক্ষে লিগ্যাল নোটিশ পাঠিয়েছি আমরা”এএফপিকে এ কথা জানান ইউসুফের আইনজীবী।

কেবল টেলিগ্রাফ নয় আরো যে সব ওয়েবসাইটে এ ধরণের সংবাদ পরিবেশিত হয়েছে তাদেরকেও আপত্তিকর বার্তা  প্রত্যাহার করে নিতে চাপ সৃষ্টি করছেন কাইয়ুম। তিনি বলেন,“ইউনুফ কখনোই তার সঙ্গে জড়িত ছিলেন না বা তাদের মধ্যে কোন চুক্তিও নেই। ”

বৃটিশ ট্যাবলয়েড পত্রিকা নিউজ অব দ্য ওয়ার্ল্ড লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের শেষ ও চতুর্থ টেস্টে ঘুষ নিয়ে নো বল করার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে পাকিস্তানের টেস্ট দলের অধিনায়ক সালমান বাটসহ সাত ক্রিকেটারকে।

সত্যি যাই হোক, ক্যারিয়ারেও ভালো অবস্থা যাচ্ছে না গত বছরে অধিনায়কত্ব ছেড়ে দেওয়া ইউনুসের। এ বছরের মার্চে দলে বিশৃঙ্খলার অভিযোগে অনির্দিষ্ট কালের জন্য নিষিদ্ধ করা হয় ৩২ বছর বয়সী এই ব্যাটসম্যানকে।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘন্টা, আগস্ট ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa