ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

খেলা

ইংল্যান্ড যাচ্ছে পাকিস্তানী গোয়েন্দা দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০
ইংল্যান্ড যাচ্ছে পাকিস্তানী গোয়েন্দা দল

ইসলামাবাদ: পাকিস্তানী খেলোয়াড়দের স্পট ফিক্সিংয়ের ঘটনার তদন্তে ইংল্যান্ডে তিন সদস্যের প্রতিনিধি দল পাঠাবে দেশটির শীর্ষ গোয়েন্দা সংস্থা ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি (এফআইএ)।

মঙ্গলবার এফআইএ’র একজন সিনিয়র কর্মকর্তা এ কথা জানান।



ব্রিটিশ পুলিশ (স্কটল্যান্ড ইয়ার্ড) ও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এরইমধ্যে নিউজ অব দ্য ওয়ার্ল্ডের প্রতিবেদনের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। ইংলিশ ওই ট্যাবলয়েডটি গত সপ্তাহে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচে নো বল করার জন্য পাকিস্তানের তিন খেলোয়াড়ের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগে প্রতিবেদন প্রকাশ করে।

বৃটিশ পুলিশ এরই মধ্যে টেস্ট অধিনায়ক সালমান বাট, পেসার মোহাম্মদ আমের ও মোহাম্মদ আসিফের মোবাইল ফোন জব্দ করেছে। হোটেল কক্ষে পুলিশ জিজ্ঞাসাবাদও করেছে দলের উইকেটরক্ষক কামরান আকমলকেও।

এফআইএ’র ওই সিনিয়র কর্মকর্তা সংবাদ সংস্থা রয়টার্সকে জানান, “তিন সদস্যের একটি দল সম্ভবত বুধবার লন্ডনের উদ্দেশে যাত্রা করবে। পাকিস্তানের তিন গোয়েন্দা ব্রিটিশ পুলিশ এবং ক্রিকেটারদের সঙ্গে দেখা করবেন। ”

ইংল্যান্ডের সঙ্গে সাতটি একদিনের সিরিজ খেলবে পাকিস্তান। দলটি এখন টন্টনে রয়েছে। রোববার থেকে শুরু হবে একদিনের ক্রিকেট সিরিজ।

অভিযুক্ত ক্রিকেটটারদের দল থেকে বাদ দেওয়ার আহ্বান জানিয়েছেন অনেকেই। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)’র প্রধান ইজাজ বাট বলেন,“তদন্ত চলছে। দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত কেউকে বাদ দেওয়া ঠিক হবে না। ”

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘন্টা, আগস্ট ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa