ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জিম্বাবুয়ে ম্যাচে এত দর্শক!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
জিম্বাবুয়ে ম্যাচে এত দর্শক! ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: শের ই বাংলার উত্তর দিকের গ্যালারি হয়ে দক্ষিণ, পূর্ব ও পশ্চিম, গ্র্যান্ড স্ট্যান্ড, শহীদ জুয়েল থেকে শহীদ মোস্তাক স্ট্যান্ড। কোথাও তিল ধারণের জায়গা নেই। বসে তো বটেই অনেকে দাঁড়িয়েও প্রিয় বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচটি উপভোগ করছেন।

অভিনব দৃশ্যটি অনেককেই বিমোহিত করেছে। কারণ একটিই জিম্বাবুয়ের মতো সহজ প্রতিপক্ষের ম্যাচ দেখতে গেল ৫ বছরে এত দর্শকের সমাগম হয়নি।

উপস্থিত সবাই প্রাণভরে প্রিয় টাইগারদের ম্যাচ উপভোগ করছেন। ইমরুল,মিঠুনদের প্রতিটি শটসেই তাদের মনে আনন্দের ঢেউ খেলে যাচ্ছে। হোক, সিঙ্গেলস কি ডাবল, স্ব স্ব আসন থেকে উঠে দাঁড়িয়ে উল্লাসে সামিল হচ্ছেন। চার, ছয় হলে তো কথাই নেই। হাতের প্ল্যাকার্ড উঁচিয়ে প্রিয় ক্রিকেটারদের অভিবাদন জানাচ্ছেন।

একটি বাউন্ডারি, ওভার বাউন্ডারি স্বাগতিক সমর্থকদের বড় সংগ্রহের স্বপ্ন দেখাচ্ছে। আর সমর্থকদের উচ্ছাসিত সমর্থণে জবাব ক্ষুরধার ব্যাটে দিচ্ছেন স্বাগতিক ব্যাটসম্যানরা।

আজ কেন এত দর্শক? জানতে চাওয়া হয়েছিলো গ্র্যান্ডস্ট্যান্ডে সমবেত কয়েকজনের কাছে। উত্তরে জানালেন,‘অনেক দিন পরে ঢাকায় খেলা। তাই আর মিস করিনি। বন্ধুবান্ধব মিলে খেলা দেখতে এসেছি। তাছাড়া এশিয়া কাপে দল দারুণ খেলেছে। ফর্মে আছে সবাই। তাদের খেলা মাঠে বসে না দেখলে কি আর হয়?’

তিন ম্যাচ সিরিজের প্রথম এই ওয়ানডেটিতে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৬ উইকেটের বিনিময়ে ১৪১ রান।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ২১ অক্টোবর, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।