ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সেই থিহানের সঙ্গে সাকিব!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
সেই থিহানের সঙ্গে সাকিব! শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের ড্রেসিংরুমে থিহানের সঙ্গে কথা বলছেন সাকিব, সঙ্গে আছেন মাশরাফিও-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটুয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের বেশকিছু সংবাদ মাধ্যমের দাবী, সাকিব আল হাসান তার চোটাক্রান্ত বাঁহাতের কণিষ্ঠ আঙুলের বিষয়ে ফিজিও থিহান চন্দ্র মোহনের সঙ্গে একাধিকবার আলোচনা করেছেন। কিন্তু থিহান সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত দিতে পারেননি বলেই নাকি সাকিবের আঙুলের ইনফেকশন এতটা প্রকট হয়েছে।

আর এই ইনফেকশন সাকিবকে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ঠেলে দিয়েছে। এমনকি সাকিব এশিয়া কাপ ফেলে দেশে ফিরেই চিকিৎসকের পরামর্শ না নিলে তার পুরো হাতই নাকি অচল হয়ে যেত! অর্থাৎ, আঙুলের ইনফেকশন পুরো হাতে ছড়িয়ে পড়ে তা অকেজো হয়ে যেত।

 

এসব বিষয় নিয়ে ফিজিওকে অপরাধীর কাঠগড়ায় দাঁড় করায় দেশের সংবাদ মাধ্যম থেকে শুরু করে সমর্থকরাও। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড তা করেনি। বিষয়টি নিয়ে সাকিবও তেমন বাড়াবাড়ি করেননি বরং কী করে দ্রুত সুস্থ হওয়া যায় সেই পথে হাঁটছেন।

সেই থিহানের সঙ্গেই আজ সাকিবকে দেখা গেল। মঙ্গলবার (১৬ অক্টোবর) পড়ন্ত দুপুরে সাকিব বিসিবি মেডিকেলে এসেছিলেন। ঠিক তখনই শের-ই-বাংলায় জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি নিচ্ছিলেন তারই সতীর্থরা।  

মেডিকেলে আঙুল দেখিয়ে সাকিব চলে গেলেন ড্রেসিংরুমে। সেখানেই তাকে থিহানের সঙ্গে দেখা গেল। সঙ্গে ছিলেন অধিনায়ক মাশরাফিও।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।