ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিব-তামিমের শতরানের জুটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
সাকিব-তামিমের শতরানের জুটি .

দলীয় ৬ রানে এনামুল হক বিজয়কে হারানোর ধাক্কা সামলে শতরানের জুটি গড়েছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। দু’জনের ব্যাটে ভর করে রানের চাকা সচল রেখে জিম্বাবুয়ের বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোরে চোখ রাখছে বাংলাদেশ। ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে ফাইনাল নিশ্চিত করা টাইগারদের বিপক্ষে জিম্বাবুইয়ানদের টুর্নামেন্টে টিকে থাকার লড়াইয়ের ম্যাচ এটি।

সাকিব-তামিমের দ্বিতীয় উইকেট জুটিতে আসে ১০৬। অর্ধশতক হাঁকিয়ে ব্যক্তিগত ৫১ রানে সিকান্দার রাজার বলে ব্রেন্ডন টেইলের গ্লাভসবন্দি হন সাকিব।

১ রান করা বিজয়কে এলবিডব্লুর ফাঁদে ফেলেন কাইল জার্ভিস।   আগের দুই ম্যাচেই ৮৪ রানের ইনিংস খেলা তামিমের সেঞ্চুরির অপেক্ষা বাড়লো। ৭৬ রানে বিদায় নেন তিনি।

জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে টানা দুই ম্যাচেই বোনাস পয়েন্টসহ জয়ে দুই ম্যাচ হাতে রেখে ফাইনালের টিকিট হাতে পায় মাশরাফির দল।   তিন ম্যাচে এক জয়ে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার পয়েন্ট সমান ৪। শিরোপা নির্ধারণীতে বাংলাদেশের সঙ্গী হওয়ার লড়াইটা দু’দলের মধ্যে।   ২৫ জানুয়ারি বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। ফাইনাল ২৭ জানুয়ারি।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, ২৩ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।