ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

চোট সমস্যায় জাতীয় দলের তিন ফুটবলার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০
চোট সমস্যায় জাতীয় দলের তিন ফুটবলার

ঢাকা: অনুর্ধ্ব-২৩ ফুটবল দলের অনুশীলন চলছে। অথচ মাঠে নামতে পারেননি তিন ফুটবলার আব্দুল বাতেন মজুমদার কোমল, অরুপ কুমার বৈদ্য ও মামুন মিয়া।



তারা শরীরে আঘাত বয়ে বেড়াচ্ছেন। এশিয়ান গেমসের আবাসিক ক্যাম্পে যোগ দেওয়ার আগেই চোট পেয়েছেন তারা।

ঢাকা মোহামেডানের স্ট্রাইকার কোমল উরুর পেশিতে চোট পেয়েছেন। একই দলের মামুন এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের অরুপ হাঁটুর সমস্যায় ভুগছেন।

অবশ্য তাদের কারো চোটই গুরুতর নয়। জাতীয় দলের কোচ সাইফুল বারী টিটো জানিয়েছেন অল্পতেই সেরে উঠবেন তিনজন,‘‘চোট থাকায় তাদেরকে এখনই মাঠের অনুশীলনে নামানো হয়নি। ওয়েট ট্রেনিং করানো হচ্ছে। আশা করি এক সপ্তাহের মধ্যেই তারা সবাই মাঠে নামতে পারবে। ”

যদিও অরুপকে নিয়ে শতভাগ নিশ্চয়তা দেননি টিটো। অবশ্য এ নিশ্চয়তা দিয়েছেন এ মুহূর্তেই চোটের কারণে কেনো খেলোয়াড় দল থেকে বাদ পড়বেন না।

এদিকে আগামী ২৯ তারিখে ফিফার আয়োজনে কোচিং বিষয়ে একটি কোর্সে অংশ নিতে এক সপ্তাহের জন্য চীন যাচ্ছেন টিটো। সেক্ষেত্রে জাতীয় দলের দুই সহকারি কোচ সৈয়দ গোলাম জিলানী ও মাহবুব হোসেন রক্সি দলকে অনুশীলন করাবেন।

আগামী ১২ নভেম্বর থেকে গেমস শুরুর কথা থাকলেও অনুশীলনে বিরতি দেবে না বাংলাদেশ। খেলোয়াড়দের ঈদে ছুটি নেই বলেই জানিয়েছেন টিটো।

বর্তমানে ৩১ জন খেলোয়াড়কে নিয়ে প্রাথমিক দলের অনুশীলন ক্যাম্প চলছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে। চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। প্রাথমিক ক্যাম্পে নেওয়া হয়েছিলো ৩২ জনকে। চোটের কারণে প্রশিক্ষণ শিবিরে যোগ দেননি শেখ রাসেলের মধ্যমাঠের খেলোয়াড় মোবারক হোসেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘন্টা, আগস্ট ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।