ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

খেলা

ইংল্যান্ড টেস্ট দলে ব্রেসনান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

ঢাকা: পাকিস্তানের বিপক্ষে বৃহস্পতিবার লর্ডসের চূড়ান্ত টেস্টে ইংল্যান্ড দলে অন্তর্ভুক্ত হয়েছেন টিম ব্রেসনান। সিরিজের চতুর্থ ও শেষ টেস্টকে সামনে রেখে রোববার ইংলিশ নির্বাচকরা ১২ জনের দল ঘোষণা করেন।

 

ওভালে তৃতীয় টেস্টে চার উইকেটে স্বাগতিকদের পরাজয়ের পর ইয়র্কশায়ারের পেস বোলার ব্রেসনানকেই শুধু নতুন করে দলভুক্ত করা হলো।

ইংল্যান্ড নির্বাচক জিয়োফ মিলার বলেন,“আগের টেস্টে কিছু ভালো দিক ছিল। যেমন অ্যালিস্টার কুকের অসাধারণ শতরান। এবং অল্প সংগ্রহ নিয়েও শেষ দিনে দল যেভাবে লড়েছে। ”

তিনি আরো বলেন,“আমরা পুরো সিরিজ ধরেই বলে আসছি যে ধারাবাহিকতাই হলো আসল বিষয়। তৃতীয় ম্যাচেও যেটার কিছুটা অবশিষ্ট ছিল। পাকিস্তান একটা ভয়ঙ্কর দল। যার প্রমাণ তারা সর্বশেষ টেস্টে দিয়েছে। সুতরাং সিরিজের শেষ ম্যাচে আমাদের আরো ভাল পারফরমেন্স দেখাতে হবে। ”

ইংল্যান্ড দল: অ্যান্ড্রু স্ট্রাউস (অধিনায়ক), অ্যালিস্টার কুক, জোনাথন ট্রট, কেভিন পিটারসেন, পল কলিংউড, ইয়ন মরগান, ম্যাট প্রায়র (উইকেট রক্ষক), গ্রায়েম সোয়ান,  স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন, স্টিভেন ফিন ও টিম ব্রেসনান।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘন্টা, আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa