ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

ভারতের কাছে ক্ষমা চাইল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১০
ভারতের কাছে ক্ষমা চাইল শ্রীলঙ্কা

ডাম্বুলা: ইচ্ছাকৃত নো বলেন জন্য এক দিনের ক্রিকেটে ১৩তম শতরান থেকে বঞ্চিত হন বীরেন্দ্র শেবাগ। এ জন্য মঙ্গলবার ভারতের কাছে ক্ষমা চেয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।



শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ত্রি-দেশীয় সিরিজে সোমবার নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে ৩৪ ওভারেই জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যায় ভারত। ৩৫ ওভারে বল করতে আসেন শ্রীলঙ্কান অফ স্পিনার সুরাজ রনদিভ।

এ সময় ব্যক্তিগত ৯৫ রান নিয়ে ব্যাট করছিলেন শেবাগ। দলের জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র পাঁচ রান। রনদিভের প্রথম বলেই চার হাঁকান শেবাগ। ফলে ১৭০ রানের সমতায় আসে। জয়ের জন্য তখন তাদের প্রয়োজন মাত্র এক রান। আর শতরানের জন্যও শেবাগের দরকার এক রান।

সুরাজের দ্বিতীয় বলে ছয় হাঁকান শেবাগ। কিন্তু নো বল হওয়ায় ভারতের ঘরে এক রান যোগ হলেও শেবাগের খাতায় কোনো রান যোগ হয়নি।

কিন্তু পরে টেলিভিশন রিপ্লেতে ধরা পড়ে ইচ্ছে করেই লাইনের ভেতরে পা ফেলেছিলেন রনদিভ।

অনাকাঙ্খিত এ ঘটনায় দুদলের মধ্যকার  সম্পকই এখন হুমকির মুখে। এ ঘটনায় মঙ্গলবার ভারতীয় দলের  ম্যানেজার রঞ্জিব বিসওয়ালের কাছে ক্ষমা চেয়েছেন শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সাধারণ সম্পাদক নিশান্থা রানাতুঙ্গা।

বাংলাদেশ সময়: ২৩০১ ঘন্টা, আগস্ট ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa