ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

গে’র রেকর্ডে শঙ্কিত নন বোল্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১০
গে’র রেকর্ডে শঙ্কিত নন বোল্ট

কিংস্টন: স্প্রিন্ট সম্রাট উসাইন বোল্টকে হারিয়েই শীর্ষের মুকুটি পড়েছেন টাইসন গে। তাই বলে ভেঙ্গে পড়েননি জ্যামাইকান তারকা।

চোটের জন্য বিশ্রামে থাকা বোল্ট উল্টো জানিয়ে দিয়েছেন প্রতিদ্বন্দ্বীকে নিয়ে এমুহূর্তে ভাবছেন না তিনি।

টানা দুই মৌসুমের চ্যাম্পিন বোল্ট হোঁচট খান স্টকহোমে এ মাসের শুরুতে। গত সপ্তাহে দেশে ফিরে তিনি বলেন,“বিশ্বকাপ নিয়ে ভাবছি আমি। আগামী বছর দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠেয় প্রতিযোগিতায় সাফল্য ধরে রাখতে চাই। ”

সুইডেনের ওই মিটে গে সময় নেন ৯.৮৪ সেকেন্ড। আর বোল্ট নেন ৯.৯৭ সেকেন্ড।

পরাজয়ে হতাশ নন বোল্ট। বরং  তিনি বলেন,“বিশ্বচ্যাম্পিয়ন ও অলিম্পিকে প্রতিযোগিতার জন্য এটা হবে তার (বোল্ট) বিশ্রামের বছর। ”

বলেন,“না, আমি হতাশ নই (রেসে  হেরে)। এটা শুধু একটা পরাজয়। বছরের শুরুতে আমি বলেছিলাম আমাকে কেউ হারাতে চাইলে সেটা সম্ভব হবে এই মৌসুমেই। ”

অলিম্পিকের ডাবল স্প্রিন্টারের চ্যাম্পিয়ন বোল্ট ২০১১ সালের মৌসুমের জন্য আগাম হুঁশিয়ারি দিয়ে রাখলেন তার প্রতিন্দ্বদ্বীদের। বলেন,“অক্টোবরে শুরু হবে কঠিন অনুশীলন। প্রথম সোমবারই (অক্টোবর) আমি অনুশীলনে যোগ দেব। পাশাপাশি বিশ্বচ্যাম্পিয়নের জন্য ভালো প্রস্তুতি হয়ে যাবে। ”

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘন্টা, আগস্ট ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa