ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

অনুশীলন করাননি কোচ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১০
অনুশীলন করাননি কোচ

ঢাকা: হকিতে অনুশীলন বয়কটের ঘটনা নতুন নয়। এবার কোচ অনুশীলন বয়কট করেছেন।

সোমবার অনুশীলন না করিয়ে হোটেলে ফিরে গেছেন গেরহার্ড পিটার রাক।  

খেলোয়াড়দের কোনো দোষ নেই। হকি ফেডারেশনের ওপর রেগে তিনি জাতীয় দলের প্রথম অনুশীলন করাননি জার্মান কোচ।

এশিয়ান গেমসের জন্য ১০ আগস্ট থেকে জাতীয় দলের প্রশিক্ষণ শুরু হওয়ার কথা ছিলো। তা সম্ভব না হওয়ায় সময় দেওয়া হয়েছিলো সোমবার। বাছাইকৃত অধিকাংশ খেলোয়াড়ই মাঠে এসেছিলেন। কিন্তু অব্যবস্থাপনা দেখে বিরক্ত হন কোচ।

অনুশীলন না হওয়ার কারণ জানতে চাইলে হকি ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্য আনভীর আদেল বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান,‘‘জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)কে জানিয়েছিলাম আমরা। কিন্তু তারা এখনো খেলোয়াড়দের থাকার জন্য রুম বরাদ্দ না দেওয়ায় অনুশীলন শুরু করা যায়নি। কোচ রাগ করেই হোটেলে ফিরে গেছেন। ’’

জাতীয় পরিষদের ওপর দায় চাপাতে চাইলেও অব্যবস্থাপনার দায় হকি ফেডারেশন কর্মকর্তাদের ওপরই বর্তায়। বিষয়টিকে গুরুত্বসহকারে নিলে এমনটি হওয়ার কথা নয়।

২৮ জনকে এশিয়ান গেমসের প্রাথমিক স্কোয়াডে নেওয়া হয়েছে। তাদের মধ্যে সোমবার কোচের কাছে রিপোর্ট করেছেন ২২ জন। বাকিরা ফোনে যোগাযোগ করেছেন বলে আনভীর আদেল জানান।
 
জার্মানিতে প্রশিক্ষণের জন্য নির্বাচিত খেলোয়াড়রা হলেন: জাহিদ হোসেন, মনোয়ার হোসেন রাসেল, মশিউর রহমান বিপ্লব, মামুনুর রহমান চয়ন, ইমরান হাসান পিন্টু, তাপস বর্মন, এনামুল কবির তুর্য, সুজন, শেখ মোহাম্মদ নান্নু, সুমন, কামরুজ্জামান রানা, রাসেল মাহমুদ জিমি, কৃষ্ণ কুমার, হাসান জুবায়ের নিলয়, পুস্কর খিসা মিমো, মাকসুদুল আলম হাবুল, ইকবাল নাদের প্রিন্স ও আল মশিউর ফিরোজ।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘন্টা, আগস্ট ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa