ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

জাতীয় দলের রিপোর্টিংয়ের সময় বদলেছে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১০

ঢাকা: এশিয়ান গেমসে অংশগ্রহণের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রাথমিক দলের রিপোর্টি-এর সময়সীমা পেছানো হয়েছে।

সোমবার তাদেরকে বাফুফে ভবনে রিপোর্ট করার কথা থাকলেও সেটি পিছিয়ে বৃহস্পতিবার করা হয়েছে।



নির্বাচিত খেলোয়াড়দের ১৯ আগস্ট বিকাল তিনটার মধ্যে বাফুফে ভবনে প্রশিক্ষকের কাছে রিপোর্ট করতে বলেছে বাফুফে।

ফুটবলারদের রিপোর্টিং এর সময়সীমা পেছানো সম্পর্কে বাফুফে সহসভাপতি বাদল রায় বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন,‘‘এশিয়ান গেমসের জন্য ২০ আগস্ট থেকে বিকেএসপিতে খেলোয়াড়দের আবাসিক ক্যাম্প শুরু হচ্ছে। যেহেতু অধিকাংশ খেলোয়াড়ই ঢাকার বাইরের তাই ক্যাম্প শুরুর আগের দিন রিপোর্ট করতে বলা হয়েছে। যাতে করে তারা রিপোর্ট করে সরাসরি ক্যাম্পে যোগ দিতে পারেন। ’’

এদিকে খেলোয়াড়দের ক্যাম্প চলাকালীন সময়েই বিদেশি কোচ নিয়োগ দেওয়া সম্ভব হবে বলে জানিয়েছেন বাদল রায়।

বাফুফে ঘোষিত ৩২ সদস্যের প্রাথমিক দল:

গোলরক্ষক: আমিনুল হক (সিনিয়র), মাজহারুল ইসলাম, মোস্তাকুর রহমান মোস্তাক ও মোহাম্মদ নেহাল।

রক্ষণভাগ: মামুন মিয়া, আরিফুল ইসলাম, আতিকুর রহমান মিশু, মেজবাবুল হক মানিক, মিন্টু শেখ, ওয়ালি ফয়সাল (সিনিয়র), মামুনুল ইসলাম মামুন, রেজাউল করিম রেজা, মোহাম্মদ সুজন (সিনিয়র)।

মধ্যমাঠ: নাসিরুল ইসলাম নাসির, ইমতিয়াজ সুলতান জিতু, মোনায়েম খান রাজু, জাহেদ পারভেজ চৌধুরি, শাকিল আহমেদ, জাহিদ হোসেন, হাবিবুর রহমান সোহাগ, শহিদুল ইসলাম বিপুল, শাহেদুল আলম শাহেদ, অরুপ কুমার বৈদ্য, আনিসুর আলম টুটুল, আলমগীর কবির রানা, মোবারক হোসেন।

আক্রমণভাগ: জাহেদ হাসান এমেলি, আব্দুল বাতেন মজুমদার কমল, মিঠুন চৌধুরি, তৌহিদুল আলম সবুজ, মোহাম্মদ এনামুল হক (সিনিয়র) ও মোহাম্মদ ইউসুফ।

বাংলাদেশ সময়: ২১০২ ঘন্টা, আগস্ট ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa