ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

চাপ নিয়েই মাঠে নামছে ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
চাপ নিয়েই মাঠে নামছে ভারত

ঢাকা: ত্রি-দেশীয় একদিনের সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে বিশাল ব্যবধানে হারের পর সোমবার দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হচ্ছে ভারত।

যাদের সঙ্গে তিন ম্যাচ টেস্ট সিরিজ ১-১ এ ড্র করেছে মহেন্দ্র সিং ধোনির দল।

স্বাগকিদের মাঠে নিজেদের ফিরে পেতে মরিয়া হলেও পূর্ণ শক্তির দল নিয়ে খেলতে পারবে না ধোনির ভারত। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন যুবরাজ সিং। তার পরিবর্তে খেলবেন ভিরাট কোহলি। যদিও দলে ফিরেছেন বীরেন্দ্র শেবাগ ও সুরেশ রায়না।

কিন্তু ডাম্বুলায় খেলতে যেন একটু অস্বস্তিই লাগছে ভারতীয় অধিনায়কের। ফাড লাইট, অনুশীলন পিচের দুরবস্থা নিয়ে অভিযোগতো আছেই। সঙ্গে টস হারা এবং পরে ব্যাট করাটাও ডাম্বুলায় ধোনিদের জন্য বাড়তি অস্বস্তি যোগ করবে। নিউজিল্যান্ডের বিপক্ষে পরে ব্যাট করে ২০০ রানের হারের লজ্জা এখনো তাড়া করছে তাদেরকে।

তবে এসব নিয়ে কোনো ভাবনায় নেই শ্রীলঙ্কা। প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে পরে ব্যাট করেও তিন উইকেটে জয় পায় স্বাগতিকরা। তাই জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী হয়েই নামছে কুমার সাঙ্গাকারার দল।

সোমবার নির্ভার শ্রীলঙ্কার বিপক্ষে তাই একটু চাপেই থাকবে ভারত।

বাংলাদেশ সময়: ২২০৮ ঘন্টা, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa