ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

অ্যাস্টন ভিলার কোচ হচ্ছেন ম্যারাডোনা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
অ্যাস্টন ভিলার কোচ হচ্ছেন ম্যারাডোনা!

লন্ডন: আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)’র সঙ্গে বনিবনা না হওয়ায় জাতীয় দলের দায়িত্ব থেকে সরে গেছেন দিয়েগো ম্যারাডোনা। তবে কোচিংয়ের ইচ্ছাটা একেবারে শেষ হয়ে যায়নি তার।

এবার তিনি কোচ হওয়ার আগ্রহ দেখিয়েছেন ইংলিশ কাব অ্যাস্টন ভিলার।

ম্যারাডোনার ইউরোপীয় প্রতিনিধি ওয়াল্টার সোরিয়ানো রোববার দৈনিক সানডে মার্কারিকে এক সাক্ষাৎকারে এ কথা জানান।

ওয়াল্টার ম্যারাডোনার আগ্রহের বিষয়টি জানাতে অ্যাস্টন বস র‌্যান্ডি লার্নার সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে জানান মিডল্যান্ড ভিত্তিক পত্রিকাটিকে।

তিনি বলেন,“আমার মনে হয়, অ্যাস্টন ভিলায় কোচের দায়িত্ব আর ইংল্যান্ডে আসার বিষয়টি ম্যারাডোনা নিজেই জানাবেন। কেননা ইংলিশ ফুটবলের প্রতি তার আগ্রহ রয়েছে। দেশের ফুটবলের বিরাজমান অবস্থা থেকে বেরিয়ে আসার পথ খুঁজচ্ছেন তিনি। আমি জানি এখানে আসার জন্য সে (ম্যারাডোনা) খুবই ইচ্ছুক। ”

প্রতিনিধি জানান,“ইংল্যান্ডকে দারুণ পছন্দ ম্যারাডোনার। যাই হোক এটা তার ব্যক্তিগত ব্যাপার। ম্যারাডোনা এখানে  এসে খুশিই হবে। বিশেষ করে অ্যাস্টন ভিলার মতো বড় কাবের দায়িত্ব নিলে। ”

ম্যারাডোনা শুধু ভিলার সঙ্গে কথা বলেছেন এমনটা নয়। বরং এরই মধ্যে ইউরোপের অনেক কাবের সঙ্গেই এই বিষয়ে আলোচনা করেছেন। এগুলোর মধ্যে ইংল্যান্ড কাবটিও রয়েছে বলে জানান ওয়াল্টার।

অ্যাস্টন ভিলায় আসতে খুবই আগ্রহী আর্জেন্টাইন “ফুটবল ঈশ্বও”। এমনটাই মনে করেন ওয়াল্টার। বলেন,“যদি ভিলার মালিক (র‌্যান্ডি) ম্যারাডোনাকে কোচ হওয়ার জন্য প্রস্তাব দেন। আমি মনে করি ইতিবাচক উত্তরই পাবেন তিনি। ”

গত সপ্তাহে ভিলার কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান ও’নেইল। ফলে বর্তমানে ওই পদটি ফাঁকা রয়েছে।

দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে জার্মানির কাছে ৪-০ গোলে হেরে বিদায় আর্জেন্টিনা। এরপর এএফএ ম্যারাডেনাকে তার সহকারীদের পরিবর্তনের শর্ত দিলে তিনি তা মেনে দায়িত্ব থেকে সরে দাঁড়ান।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘন্টা, আগস্ট ১৪, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa