ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

বঙ্গবন্ধুকে স্মরণ করলো ক্রীড়াঙ্গন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
বঙ্গবন্ধুকে স্মরণ করলো ক্রীড়াঙ্গন

ঢাকা: জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে রোববার ক্রীড়াঙ্গনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।
 
দিনটা বিশেষভাবে উদযাপন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

কালো ব্যাজ ধারণ, কাঙ্গালি ভোজ ও কোরাণখানির আয়োজন করে তারা।

রোববার বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশন প্রাঙ্গণে কাঙ্গালি ভোজ বিতরণ করেন বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাহউদ্দিন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাফুফে সাধারণ সম্পাদক আল মোসাব্বির সাদী ও সহসভাপতি শওকত আলী খান জাহাঙ্গীর।

এদিকে জাতীয় ক্রীড়া পরিষদ, ঢাকা আবাহনী কাব লিমিটেড, পোর্ট সিটি ক্রিকেট লিগ (পিসিএল) ও সম্মিলিত ক্রীড়া পরিবারও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস উদযাপন করে।

বিভিন্ন ক্রীড়া সংগঠক ও ক্রীড়াবিদদের নিয়ে গঠিত সম্মিলিত ক্রীড়া পরিবারের পক্ষে ১৫ আগস্ট সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে পুষ্পস্তবক অর্পণ করেন আবাহনীর পরিচালক হারুন উর রশীদ, বাফুফে কর্মকর্তা ফজলুর রহমান বাবুল, বাদল রায়, খুরশীদ আলম বাবুল, হাসানুজ্জামান খান বাবলু ও শেখ মোহাম্মদ আসলাম। এছাড়া ছিলেন ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি আহমেদ সাজ্জাদুল আলম ববি।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘন্টা, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa