ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

মোহামেডানের আহ্বায়ক কমিটির বৈঠক বুধবার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
মোহামেডানের আহ্বায়ক কমিটির বৈঠক বুধবার

ঢাকা: ঢাকা মোহামেডানের আহ্বায়ক কমিটির বৈঠক আহ্বান করা হয়েছে আগামী বুধবার। ওই সভাতেই নতুন আহ্বায়ক খুঁজে নেওয়া হবে।



রোববার মোহামেডানের আহ্বায়ক কমিটির সদস্য সচিব লোকমান হোসেন ভুঁইয়া বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান,‘‘বর্তমান আহ্বায়কের পদত্যাগ ও নতুন আহ্বায়কের বিষয়টি নিয়ে আলোচনার জন্য বুধবার আহ্বায়ক কমিটির বৈঠক আহবান করা হয়েছে। ”
 
দীর্ঘ ১৭ বছর শীর্ষ পদে দায়িত্ব পালনের পর গত সপ্তাহে মোহামেডান স্পোর্টিং কাব আহ্বায়কের পদ থেকে সরে দাঁড়ান মোসাদ্দেক আলী ফালু। এর পর থেকেই অভিভাবক শূন্য হয়ে আছে
ঢাকার ঐতিহ্যবাহী কাবটি।

তবে শিগগিরই অচলাবস্থার নিরসন হচ্ছে এমন আভাষই দিয়েছেন লোকমান হোসেন। আসন্ন বাংলাদেশ লিগে দল গঠনসহ বেশ কয়েকটি বিষয়ে দফায় দফায় কাব কর্মকর্তাদের মধ্যে বৈঠক হচ্ছে।

মোহামেডান স্পোর্টিং কাবের সাংগঠনিক সংকটের কারণে নতুন মৌসুমের ফুটবল দল গঠন করার কাজও অনিশ্চিয়তার মধ্যে। তবে দল গঠনের অনিশ্চয়তার বিষয়টি উড়িয়ে দিয়ে মোহামেডানের ফুটবল ম্যানেজার আমিরুল ইসলাম বাবু বলেন,‘‘খেলোয়াড়দের জন্য টাকা পয়সা সংগ্রহের বিষয় নিয়ে আলোচনার জন্য আজই (রোববার) সালাম ভাই  (আব্দুস সালাম মুর্শেদী) তার অফিসে ডেকেছিলেন। আমরা ভাল একটি দলই গড়বো। ’’

পারিশ্রমিকের দাবিতে খেলোয়াড়দের প্রতিবাদ, মাঝ পথে কোচ চলে যাওয়া, কাবকে লিমিটেড কোম্পানি করার বিষয়সহ অনেক সমস্যা মাথায় নিয়ে একপ্রকার ধুঁকছে কাবটি। কর্মকর্তাদের মধ্যে সম্পর্কের টানাপোড়েনের কারণে কাবের সাংগঠনিক অবস্থানও ক্রমেই দুর্বল হয়ে যাচ্ছিল।

এমতাবস্থায় অন্তর্বর্তীকালীন কমিটির আহ্বায়ক পদ থেকে গত বৃহস্পতিবার পদত্যাগ করেন ফালু। নাম প্রকাশে অনিচ্ছুক মোহামেডানের এক কর্মকর্তা জানান, নতুন আহ্বায়ক করা হতে পারে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব কুতুবউদ্দিন আহমেদকে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘন্টা, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa