ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

ফাইনালে ক্লাইস্টার্স, শারাপোভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১০
ফাইনালে ক্লাইস্টার্স, শারাপোভা

সিনসিনাটি: ইউএস ওপনের বর্তমান চ্যাম্পিয়ন কিম ক্লাইস্টার্স ও সাবেক বিশ্ব সেরা রাশিয়ার মারিয়া শারাপোভা ডব্লউটিএ সিনসিনাটি ওপেনের ফাইনালে উঠেছেন।

শনিবারের সেমিফাইনালে আনা ইভানোভিচ কোর্টে নেমেছিলেন ১২ মিনিটের জন্য।

ক্লাইস্টার্সকে ভালোই জবাব দিচ্ছিলেন। হঠাৎই নিজেকে ম্যাচ থেকে প্রত্যাহার করে নেন ইভানোভিচ। চোটের কাছে হার মেনে মাঠ ছাড়েন সার্বিয়ার এই টেনিস তারকা।

একজনের হৃদয় ভাঙ্গা বিদায়ে অন্যজন সাফল্যের সিরি বেয়ে ওপরে উঠে গেছেন। ইভানোভিচের অশ্রুসজল চোখ যখন ছলছল করছিলো ক্লাইস্টার্স তখন ফাইনালে টিকিট হাতে অনেকটা এগিয়ে গেছেন। বাম পায়ে চোট পেয়েছিলেন ইভানোভিচ।

ক্লাইস্টার্স যত সহজে ফাইনালে উঠেন। তার সঙ্গী রুশ তারকা শারাপোভার ঠিক ততটাই ঘাম ঝড়িয়েছেন। যদিও তিনি জিতেছেন স্বদেশী আনাস্তাসিয়া পাভলিউচেঙ্কোভার বিপক্ষে।

প্রথম সেটে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শারাপোভা জেতেন ৬-৪ সেটে। কিন্তু দ্বিতীয় সেটেই দারুণভাবে খেলায় ফেরেন পাভলিউচেঙ্কোভা। জয় তুলে নেন ৬-৩ সেটে। অবশ্য তৃতীয় সেটে (৬-২) সেটে জিতে ফাইনালে উঠেন শারাপোভা।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘন্টা, আগস্ট ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa