ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

হকির প্রশিক্ষণ সোমবার থেকে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০
হকির প্রশিক্ষণ সোমবার থেকে

ঢাকা: জাতীয় হকি দলের প্রশিক্ষণ শুরু হওয়ার কথা ছিলো মঙ্গলবার থেকে। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) থেকে সেভাবেই প্রশিক্ষণ সূচি দিয়েছে হকি ফেডারেশনকে।

অথচ ক্যাম্প শুরু হচ্ছে পাঁচদিন পরে সোমবার থেকে।

বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্য আনভির আদেল জানিয়েছেন সোমবার সকালে অনুশীলনের জন্য ডাকা হয়েছে নির্বাচিত খেলোয়াড়দের।

নির্বাচকরা জাতীয় দল নির্বাচন করার পর কোচিং কমিটির দায়িত্ব থাকে কোচকে অনুশীলনের জন্য সার্বিক সুযোগ সুবিধা তৈরি করে দেওয়া। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান কোচিং কমিটির প্রধান প্রতাপ শংকর হাজরা এবিষয়ে কোন খোঁজই নেননি।

অথচ জার্মান কোচ গেরহার্ট পিটার রাক এসে অলস সময় কাটাচ্ছেন। ফেডারেশনের কর্মকর্তাদের ওপর বিরক্ত হচ্ছেন। শনিবার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে তিনি বলেন,“হোটেলে বসে সময় কাটানোর জন্য আমি এখানে আসিনি। সবাই অনেক কথা বলে কিন্তু আসল কাজে কাউকে পাওয়া যায় না। এখনো অনুশীলনের ব্যবস্থা করতে পারনি ফেডারেশন। ”

এদিকে কোচিং কমিটির প্রধান প্রতাপ শংকরের সেল ফোনে কল করেও তাকে পাওয়া যানি। তিনি ফোন তোলেননি।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘন্টা, আগস্ট ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa