ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

পিসিবি প্রধানের সাক্ষাৎ পেতে মরিয়া নাভেদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০
পিসিবি প্রধানের সাক্ষাৎ পেতে মরিয়া নাভেদ

 

লাহোর: নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)’র প্রধান ইজাজ বাটের সাক্ষাৎ পেতে উঠে পড়েন লেগেছেন পেসার রানা নাভেদ উল হাসান। এরইমধ্যে কয়েকবার বাটের সঙ্গে আলোচনার জন্য ছুটে গেছেন গাদ্দাফি স্টেডিয়ামেও।

কিন্তু দেখা পাননি।

বাটের সঙ্গে সাক্ষাৎ হওয়া জরুরি এই পেসারের। কারণ আপিলেট ট্রাইব্যুনালের বিচারক ইরফান কাদিরের (অব.) কাছে রানার নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে শুনানি হবে ২১ আগস্ট। এর আগেই তাকে বাটের সঙ্গে দেখার জন্য বলেছেন বিচারক।

সংবাদ সংস্থা পিটিআইকে এক সাক্ষাৎকারে রানা জানান,“এ মুহূর্তে আমি খুবই উদ্বিগ্ন। কেননা পিসিবি’র প্রধানের সাক্ষাৎ পাওয়া অত্যন্ত জরুরি। কেননা তিনি যদি আবারও বিদেশে চলে যান। তবে আমার নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়টি ঝুলে যাবে আর একমাস বা তার কাছাকাছি সময়। ”

তিনি বলেন,“আশা করি, সভাপতির সঙ্গে নিষেধাজ্ঞা প্রত্যাহারের বিষয়ে কথা বলার জন্য সামান্য সময় হলেও পাব আমি। ”  

২০০৯-২০১০ সালে অস্ট্রেলিয়া সফরে দলের ভরাডুবির জন্য রানাসহ পাকিস্তানের আরো বেশ কয়েকজন ক্রিকেটারের ওপর নিষেধাজ্ঞা আরোপসহ অর্থ দণ্ড দিয়েছিলো পিসিবি। ওই সময় রানাকেও এক বছরের নিষেধাজ্ঞা ও দুই মিলিয়ন টাকা জরিমানা করে বোর্ড।

রানা ছাড়া বাকিদের নিষেধাজ্ঞা ও অর্থ দণ্ড কমিয়েছে বোর্ড। এরই মধ্যে দলে ফিরেছেন শোয়েব মালিক ও মোহাম্মদ ইউসুফ।

রানাকে সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি দিয়েছে বোর্ড। দেশের হয়ে ৯টি টেস্ট ও ৭৪টি একদিনের ম্যাচ খেলেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘন্টা, আগস্ট ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa