ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

বাফুফের লিডারশীপ রিট্রিট প্রোগ্রাম সমাপ্ত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০
বাফুফের লিডারশীপ রিট্রিট প্রোগ্রাম সমাপ্ত

ঢাকা: কক্সবাজারে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র তিন দিনব্যাপী লিডারশিপ রিট্রিট প্রোগ্রাম বৃহস্পতিবার শেষ হয়েছে। ফিফার সহায়তায় এই অনুষ্ঠানে বাফুফের পূর্ণ পেশাদারিত্ব অর্জন ও ভবিষ্যৎ কর্মপন্থাসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।



শুক্রবার  বাফুফের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, অনুষ্ঠানের সমাপনী দিনে বাফুফের নির্বাহী কমিটি চলমান পেশাদারিত্ব প্রক্রিয়ার গতি বৃদ্ধি করা, তৃণমূল ও ইয়ুথ ফুটবলের উন্নয়নে একাডেমী গঠন করা ও ফেডারেশনের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার বিষয়ে সিদ্ধান্ত নেয়। বাফুফে ভিশন-বাংলাদেশ ডেভেলপমেন্ট প্রোগ্রামও বাস্তবায়ন করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া গোল ফুটবল প্রজেক্ট অনুমোদন, সকলের অংশগ্রহণে তৃণমূল ফুটবল উৎসব আয়োজন, তথ্য-প্রযুক্তি, মহিলা ফুটবলের উন্নয়ন, প্রশাসন ও কাব ম্যানেজমেন্ট কোর্স আয়োজন এবং বিচ ফুটবল আয়োজনে ফিফার সহযোগিতা কামনা করে বাফুফে নির্বাহী কমিটি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি কাজী সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক আল মুসাব্বির সাদিসহ বাফুফে নির্বাহী কমিটির ১৭জন সদস্য এবং ফিফার চার উপদেষ্টাসহ পাঁচ প্রতিনিধি।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘন্টা, আগস্ট ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa