ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

ফালুর বিষয়ে সিদ্ধান্ত আগামী সপ্তাহে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০
ফালুর বিষয়ে সিদ্ধান্ত আগামী সপ্তাহে

ঢাকা: মোহামেডান কাবে দ্বন্দ্বের জের ধরে বৃহস্পতিবার পদত্যাগ করেন কাবটির আহ্বায়ক কমিটির প্রধান মোসাদ্দেক আলী ফালু। তবে ফালুর পদত্যাগের বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত হতে পারে বলে জানিয়েছেন আহ্বায়ক কমিটির সদস্য সচিব লোকমান হোসেন ভূঁইয়া।



এ ব্যাপারে লোকমান ভূঁইয়া বাংলানিউজটোয়েন্টিফোর.কমকে বলেন,‘‘আহ্বায়কের পদত্যাগপত্রটি এখনো গৃহীত হয়নি। তিনি কাব সদস্যদের বরাবরে পদত্যাগপত্র জমা দিয়েছেন। তাই আহবায়ক কমিটির বৈঠকেই সিদ্ধান্ত হবে তার পদত্যাগপত্রটি গ্রহণ করা হবে কিনা। ’’

আগামী সপ্তাহেই আহবায়ক কমিটির বৈঠক হবে বলে জানিয়েছেন তিনি।

গত বছর কাবটির নির্বাহী কমিটি ভেঙ্গে দিয়ে মোসাদ্দেক আলী ফালুকে আহ্বায়ক ও লোকমান হোসেন ভুইয়াকে সদস্য সচিব করে ৪৮ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করেছিল মোহামেডান কাব। এর মূল উদ্দেশ্য ছিল কাবটিকে লিমিটেড কোম্পানীতে রূপান্তরিত করা। কিন্তু এখনও পর্যন্ত লিমিটেড কোম্পানি হতে পারেনি কাবটি।

লিমিটেড কোম্পানি করার অন্যতম শর্ত হলো ঢাকা রেজিস্ট্রার অব জয়েন্ট স্টক কোম্পানিতে নিবন্ধিত হওয়া। গত বছরের ২৯ ডিসেম্বর নিবন্ধনের জন্য আবেদন করেছিল মোহামেডান। তবে তাদের আবেদনটি মঞ্জুর হয়নি। এ নিয়ে আদালতেরও শরণাপন্ন হয়েছিলেন আহ্বায়ক কমিটির কর্মকর্তারা।

কিন্তু বিষয়টির সুরাহা না হওয়ায় কাবের শীর্ষ পদে পরিবর্তন আনার চেষ্টা করেছিলো একটা পক্ষ। এতে সম্পর্কের টানাপোড়েন দেখা দেয় কাব কর্মকর্তাদের মধ্যে। এ অচলাবস্থার জের ধরে পদত্যাগ করলেন আহবায়ক কমিটির প্রধান।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘন্টা, আগস্ট ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa