ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

ম্যানসিটির স্কোয়াডে রবিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০
ম্যানসিটির স্কোয়াডে রবিনহো

ম্যানচেস্টার: ব্রাজিলের স্ট্রাইকার রবিনহোকে রেখেই ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের জন্য ২৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ রবার্তো মানচিনি। যদিও স্বদেশী কাব সান্তোসেই থেকে যেতে চেয়েছিলেন এই ফরোয়ার্ড।



জানুয়ারিতে ম্যানসিটি রবিনহোকে ধারে খেলতে পাঠায় সান্তোসে। সেখানেই নিজেকে নতুন করে খুঁজে পান এই ২৬ বছর বয়সী আক্রমণভাগের খেলোয়াড়। পরবর্তীতে ইংলিশ কাবটিকে জানিয়ে দেন তিনি সান্তোসেই খেলতে চান। কিন্তু ম্যানসিটি তাকে ছাড়তে রাজি হয়নি। এছাড়া সান্তোসের এত অর্থও নেই যে তাকে রেখে দেবে।

রবিনহোর আশায় জল ঢেলে শুক্রবার এক সংবাদ সম্মেলনে স্কোয়াডে তাঁর থাকার বিষয়টি নিশ্চত করেন কোচ মানচিনি। বলেন,“গতকাল সে (রবিনহো) এসেছে। যদিও  খুব পরিশ্রান্ত তবুও স্কোয়াডে তাঁকে রাখা হয়েছে। ”

২০০৮ সালে রিয়াল মাদ্রিদ থেকে ৩২.৫ মিলিয়ন পাউন্ড চুক্তিতে ম্যানসিটিতে যোগ দেন রবিনহো। কিন্তু ইস্টল্যান্ডসের এই কাবাটিতে নিজেকে তেমনভাবে মেলে ধরতে না পারায় ব্রাজিলের এ স্ট্রাইকারকে ধারে সান্তোসে পাঠিয়ে দেওয়া হয়।

এদিকে নতুন মৌসুমে স্কোয়াড থেকে বাদ পড়েছেন স্ট্রাইকার ক্রেইগ বালামি। তিনি ২০০৯ সালে ওয়েস্ট হাম ইউনাইটেড থেকে ১২ মিলিয়ন পাউন্ডে চুক্তিবদ্ধ হয়েছিলেন মানসিটির সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘন্টা, আগস্ট ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa