ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

খেলা

এফএ কাপে সানচেজের খেলা নিয়ে সংশয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
এফএ কাপে সানচেজের খেলা নিয়ে সংশয় আলেক্সিস সানচেজ

ঢাকা: এফএ কাপের শিরোপা ধরে রাখার মিশনে নিজেদের প্রথম ম্যাচে দলের সেরা তারকাকে ছাড়াই মাঠে নামতে যাচ্ছে আর্সেনাল। এখনো হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সেরে উঠেননি আলেক্সিস সানচেজ।

তাই সান্ডারল্যান্ডের বিপক্ষে তার খেলা নিয়ে রয়েছে সংশয়।

শনিবার (০৯ জানুয়ারি) এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে সান্ডারল্যান্ডের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্সেনাল। এমিরেটস স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় ম্যাচটি শুরু হবে।

গত বছরের নভেম্বরের শেষদিকে হ্যামস্ট্রিং ইনজুরিতে ভোগেন সানচেজ। এখনো নিজের পূর্ণ ফিটনেস ফিরে পাননি চিলিয়ান তারকা। অবশ্য, সান্ডারল্যান্ডের বিপক্ষে সানচেজকে বদলি খেলোয়াড়ের ভূমিকায় রাখার ইঙ্গিত দিয়েছেন কোচ আর্সেন ওয়েঙ্গার।

এক সাক্ষাৎকারে ওয়েঙ্গার বলেন, ‘দুঃসংবাদ হলো, হ্যামস্ট্রিং সমস্যার কারণে সানচেজ এখনো পুরোপুরি প্রস্তুত নন। পূর্ণ ফিটনেসের জন্য তার আরো কয়েকদিন সময় লাগতে পারে। বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামার সম্ভাবনা থাকলেও তাকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে চাচ্ছি না। তবে ম্যাচ খেলার জন্য পুরোপুরি প্রস্তুত না হলেও সে একেবারে খারাপ অবস্থায়ও নেই। ’

এদিকে, সানচেজকে নিয়ে অনিশ্চয়তা থাকলেও দুই মিডফিল্ডারের ইনজুরি কাটিয়ে ওঠার বিষয়টি গানারদের জন্য স্বস্তিদায়কই বটে। সান্ডারল্যান্ড ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন মাইকেল আরতিতা ও টমাস রোসিকি।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।