ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

জয় দিয়েই বছর শেষ করলো অ্যাতলেটিকো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
জয় দিয়েই বছর শেষ করলো অ্যাতলেটিকো ছবি: সংগৃহীত

ঢাকা: ম্যাচের এক পর্যায়ে শঙ্কা ছিলো বছরের শেষ ম্যাচটি ড্র নিয়েই মাঠ ছাড়তে হবে অ্যাতলেটিকো মাদ্রিদের। তবে খেলার নির্ধারিত সমেয়র শেষ দুই মিনিটের চমকে ক্যালেন্ডার ইয়ারের শেষ ম্যাচটি রায়ো ভায়োকানোর বিপক্ষে ২-০ গোলে জিতেই ছাড়লো দিয়েগো সিমিওনের শিষ্যরা।

এ জয়ের ফলে শীর্ষে থাকা বার্সেলোনার থেকে এক ম্যাচ বেশি খেলে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানে রইল দলটি।

বুধবার রাতে লা লিগার ম্যাচে ঘরের মাঠ স্তাদিও দেল রায়ো ভায়োকোনেতে অ্যাতলেটিকোকে আতিথিয়েতা জানায় রায়ো। আর পুরো ম্যাচেই দারুণ রক্ষণাত্মক খেলে আতিথি শিবিরকে দমিয়ে রাখে দলটি। তবে শেষ দিকে অ্যাঞ্জেল কোরেয়া ও অ্যান্তোনিও গ্রিজম্যানের গোলে জয় পায় রোজি ব্ল্যাঙ্কসরা।

খেলার ৮৮ মিনিটে থমাসের সহায়তায় গোলক্ষরা ভাঙেন কোরেয়া। আর প্রথম গোলের আত্মবিশ্বাস পেয়ে দুই মিনিট পরে লিড দ্বিগুন করে অ্যাতলেটিকো। জ্যাকসন মার্টিনেজের অ্যাসিস্টে দুর্দান্ত গোলটি করেন গ্রিজম্যান। ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে সিমিওনের শিষ্যরা।

বর্তমানে ১৭ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে অ্যাতলেটিকো। আর এক ম্যাচ কম খেলা বার্সা সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে রয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।