ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

‘রুনিই পারে ফন গালকে রক্ষা করতে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
‘রুনিই পারে ফন গালকে রক্ষা করতে’

ঢাকা: ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের চাকরি হারানোর শঙ্কায় রয়েছেন লুইস ফন গাল। সব প্রতিযোগতা মিলিয়ে ডাচ এ নাগরিকের অধীনে টানা সাত ম্যাচে জয় পায়নি ম্যানইউ।

তবে ফন গালের এমন পরিস্থিতিতে তাকে রক্ষা করতে পারেন দলের অধিনায়ক ওয়েন রুনি, এমনটিই মনে করেন দলটির সাবেক ডিফেন্ডার রিও ফারদিনান্দ।

বাজে পারফর্মের অজুহাতে স্টোক সিটির বিপক্ষে খেলার প্রথম একাদশে রুনিকে মাঠে নামাননি ফন গাল। তবে চেলসির বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে রুনি ফিরলে গোলশূন্য ড্র করে রেড ডেভিলসরা। আর ম্যাচে ইংল্যান্ড অধিনায়কের খেলায় মুদ্ধ ফারদিনান্দ জানান, ইউনাইটেডের পুরোনো অতীত ফেরাতে পারেন রুনি।

ফারদিনান্দ বলেন, ‘রুনি ম্যাচে নিজের সেরাটা খেলেছে। সে ম্যাচে গোল করতে পারেনি। আর চেলসি মিডফিল্ডার অস্কারের সঙ্গে ফাউল করলেও তার ভাগ্য ভালো নিষিদ্ধ হতে হয়নি। এছাড়া খেলার বাকি সময় সে ছিলো দুর্দান্ত। ’

তিনি আরও বলেন, ‘ফন গাল আগের ম্যাচে রুনিকে বসিয়ে রেখেছিলেন। তবে চেলসির বিপক্ষে সে ছিলো অসাধারণ। এই দলকে সেই টেনে তুলতে পারবে। ’

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ৩০ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।