ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

খেলা

উচ্চতর প্রশিক্ষণ নিতে ইরান যাচ্ছে জাতীয় ভলিবল দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
উচ্চতর প্রশিক্ষণ নিতে ইরান যাচ্ছে জাতীয় ভলিবল দল ছবি: সংগৃহীত

ঢাকা: আগামী বছর ০৬ থেকে ১৬ ফেব্রুয়ারি ভারতের আসাম রাজ্যে অনুষ্ঠিত হবে ১২তম এস.এ গেমস। এবারের আসরে বাংলাদেশ জাতীয় ভলিবল দল অংশ নেবে।



এস.এ গেমসকে সামনে রেখে উচ্চতর প্রশিক্ষণ ও ১০টি প্রীতি ম্যাচে অংশ নিতে ১৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয় ভলিবল দল আগামী ২১ ডিসেম্বর রাত সাড়ে নয়টায় এয়ার অ্যারাবিয়া বিমান যোগে ইরানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে।

সবকিছু ঠিকঠাক থাকলে ২২ ডিসেম্বর দুপুর ২টায় তারা ইরান পৌঁছাবে। বাংলাদেশ দলের সব সদস্যদের জার্সি ও ট্রাকস্যুট প্রদান করেছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

বাংলাদেশ জাতীয় ভলিবল দলের উচ্চতর প্রশিক্ষণ ও প্রীতি ম্যাচে অংশগ্রহণ উপলক্ষে সকালে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর ষ্টেডিয়ামের ভিআইপি সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়ার এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি মো. আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুসহ অন্যান্যরা।

এ সময় এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ওয়ালটন গ্রুপ সব সময় বাংলাদেশ ভলিবল ফেডারেশনের পাশে ছিল। এস.এ গেমসকে সামনে রেখে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণের জন্য বাংলাদেশ জাতীয় ভলিবল দল ইরান যাচ্ছে। তাদের উৎসাহিত করতে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ইরান গমণকারী দলের সকলকে জার্সি ও ট্রাকস্যুট দেওয়া হয়েছে। আশা করছি তারা ইরানে প্রশিক্ষণ নিয়ে আরো বেশি শানিত ও চৌকস হয়ে আসতে পারবে। আসন্ন এসএ গেমসে ভালো ফল বয়ে নিয়ে আসবে। ভলিবলের হারানো গৌরব ফিরিয়ে আনবে। ’

ইরানগামী বাংলাদেশ জাতীয় ভলিবল দলের কর্মকর্তা ও খেলোয়াড়দের তালিকা:

১. এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল, যুগ্ন সম্পাদক
২. মোহাম্মদ আজিজুর রহমান, ম্যানেজার।

প্রশিক্ষক হিসেবে যাবেন মো. ইমদাদুল হক, মো. নজরুল ইসলাম, মাসুদ হাফিজ।

খেলোয়াড়:          
মাসুদ হোসেন, হরসিৎ বিশ্বাস, শেখ সিহাব আহমেদ, মোঃ মনির হোসেন, মোহাম্মদ হুমায়ুন কবির, মোঃ সাইদুজ্জামান, মোঃ শাহজাহান আলী, মোঃ সোহেল রানা, সাইদ আল জাবির, মোহাম্মদ কায়সার হামিদ, মোঃ মহসিন উদ্দিন, মোঃ আসলাম হোসেন, মোহাম্মদ সোনা মিয়া ও সৈয়দ আতিকুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ১৯ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।