ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

খেলা

শেষ হলো ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
শেষ হলো ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হয় ‘ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব-২০১৫’।

দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিবার (১৯ ডিসেম্বর) পুরস্কার বিতরণীর মধ্যে দিয়ে শেষ হয়েছে।



শনিবার বিকাল ৪টায় ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ‘ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব-২০১৫’ এর সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন নাহার হিরু এবং প্রবীণ ক্রীড়া সংগঠক ও ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সদস্য আলহাজ্ব ফরিদা আক্তার বেগমসহ অন্যান্য কর্মকর্তাগণ।

এ সময় এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘যে ডিসিপ্লিনগুলো নিয়ে ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে সেখান থেকে জাতীয় দলে সুযোগ পাওয়ার মতো অনেক খেলোয়াড় চোখে পড়েছে। তারা সঠিক পন্থায় এগুলে এক সময় তাদেরকে জাতীয় দলে দেখতে পাব বলে আশা করি। সকলকেই বেশ সম্ভাবনাময়ী মনে হয়েছে। ’

ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসবে ঢাকার চারটি জোনের (ময়মনসিংহ, জামালপুর, ফরিদপুর ও ঢাকা) প্রায় দুই শতাধিক প্রতিযোগী অংশ নেয়। ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে অ্যাথলেটিকস, হ্যান্ডবল, ভলিবল ও কাবাডি- এই চারটি ডিসিপ্লিনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব-২০১৫’ এর দ্বিতীয় দিনে কাবাডি প্রতিযোগিতায় জামালপুর জেলা ২১ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। গাজীপুর জেলা ১৪ পয়েন্ট নিয়ে রানার্স-আপ হয়। সেরা খোলেয়াড় হিসেবে নির্বাচিত হন জামালপুরের মাসুমা জান্নাত আয়শা।

আর ভলিবলে ফরিদপুর জেলা ৩-১ সেটে জামালপুর জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রানার্স-আপ হয় জামালপুর জেলা।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ১৯ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।