ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

খেলা

কাকাকে চান না আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, আগস্ট ২, ২০১০
কাকাকে চান না আনচেলত্তি

ঢাকা: পুরনো শিষ্যকে নতুন করে পেতে চান না চেলসির কোচ কার্লো আনচেলত্তি। রিয়েল মাদ্রিদ ছেড়ে চেলসিতে আসছেন কাকা, এমন খবর পুরোপুরি উড়িয়ে দিলেন কাকার সাবেক এই কোচ।



আগের বছর জুনে পারিশ্রমিকের বিশ্ব রেকর্ড গড়ে এসি মিলান ছেড়ে রিয়েল মাদ্রিদে পাড়ি জমান ব্রাজিলের এই প্লেমেকার। কিন্তু খবর রটেছে রিয়াল কোচ হোসে মরিনহোর পছন্দের তালিকায় নেই ব্রাজিল তারকা। তাকে বিক্রি করে পছন্দের খেলোয়াড়দের দলে ভিড়াতে চান রিয়ালের নতুন কোচ।

মিলানে থাকাকালীন আনচেলত্তি ও কাকার মধ্যে মধুর সম্পর্ক ছিলো। পরে দুজনেই ছেড়ে আসেন মিলান। কাকা মাদ্রিদে আর আনচেলত্তি যোগ দেন চেলসিতে।

সম্পর্ক যাই হোক সাবেক ফিফা বর্ষসেরাকে এখনই স্ট্যামফোর্ড ব্রিজে আনার কোন পরিকল্পনা নেই-স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন চেলসি কোচ।

“কাকা চেলসিতে আসতে পারেন না” স্কাই ইতালিয়াকে জানান আনচেলত্তি।

“সে আমারই একজন খেলোয়াড় ছিলেন এবং মিলানের জন্য অনেক কিছু করেছেন। কিন্তু এখন সে রিয়াল মাদ্রিদের এবং বর্তমান কাবের সঙ্গে মিলেই ভবিষ্যতের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন কাকা। ’’  

“নিশ্চিত ভাবেই আমি বা চেলসি তার ভবিষ্যতের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারি না” জানিয়ে দেন ব্লুজ কোচ।

বাংলাদেশ সময়: ২০০২ ঘন্টা, আগস্ট ২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa