ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

রাউলের জার্সি চান রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১০
রাউলের জার্সি চান রোনালদো

ঢাকা: রিয়াল মাদ্রিদের সাত নম্বর জার্সিটি পড়ার ইচ্ছা প্রকাশ করেছেন সাবেক বর্ষসেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। যেটি ব্যবহার করতেন কাবের তারকা খেলোয়াড় রাউল গঞ্জালেস।



রিয়ালের ঘরের ছেলে বলে পরিচিত রাউল আগের সপ্তাহেই বার্নাব্যু ছেড়ে পাড়ি জমিয়েছেন জার্মানিতে। ৩৩ বছর বয়সী এই ফুটবলারের নতুন ঠিকানা জার্মানির কাব শালকে জিরো ফোর।

রিয়ালের পর্তুগিজ তারকা রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে সাত নম্বর জার্সি পরিধান করতেন। ওই জার্সিতেই সবচেয়ে সফল ছিলেন তিনি। কিন্তু রিয়ালে ওই নম্বরটি রাউল ব্যবহার করায় নয় নম্বর জার্সি নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে রোনালদোকে।

এখন রাউল চলে যাওয়ায় পর্তুগিজ তারকা ফিরে পেতে চাইছেন তাঁর পুরনো নম্বরটি। “আমি সাত নম্বর জার্সিটি পড়তে চাই। আমি নিশ্চিত যে এতে রাউলও খুশি হবেন। কেননা তিনি ভালো করেই আমাকে জানেন। ” রিয়াল মাদ্রিদ ডটকমের এক সংবাদ সম্মেলনে বলেন ২৫ বছর বয়সী রোনালদো।

সাবেক সতীর্থ রাউলের প্রশংসায় মুখর রোনালদো বলেন,“রিয়াল মাদ্রিদে রাউল সব সময়ই খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলেন। ’’

রাউলের কাব পরিবর্তন প্রসঙ্গে তিনি বলেন.‘‘ তিনি যা ভালো মনে করেছেন সেটাই করেছেন। রাউল খুবই পেশাদারী। আমি নিশ্চিত খুবই উঁচু মানের খেলা উপহার দেবেন তিনি। ”

দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে নিজেকে সেভাবে ফুটিয়ে তুলতে পারেননি রোনালদো। কিন্তু সাফল্য লাভের দৃঢ় বিশ্বাস নিয়ে নতুন মৌসুমের অপেক্ষায় রয়েছেন এই পতুর্গাল ফুটবলার।

বাংলাদেশ সময় : ১৮৩৩ ঘন্টা, জুলাই ৩০, ২০১০
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa