ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

অভিযোগ থেকে মুক্তি মিলছে না বার্সা, নেইমারদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, মে ৩০, ২০১৫
অভিযোগ থেকে মুক্তি মিলছে না বার্সা, নেইমারদের ছবি: সংগৃহীত

ঢাকা: ২০১৩ সালে ব্রাজিল ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন নেইমার। তবে ক্লাব ছাড়ার দুই বছর পেরিয়ে গেলেও আবারো নেইমার, তার বাবা ও বার্সার বিপক্ষে প্রতারণার অভিযোগ তুলেছে সান্তোস।



ফিফার কাছে করা এ অভিযোগে সান্তোস জানায়, দুই বছর আগে নেইমারের ক্লাব ছাড়পত্রে কাতালানদের থেকে ক্লাবটি আরো ১৭.১ মিলিয়ন ইউরো পাওনা ছিল।

এক সংবাদ সম্মেলনে সান্তোস প্রেসিডেন্ট মোদেস্ত রোমা জুনিয়র বলেন, গত বৃহস্পতিবার সান্তোস ফিফার কাছে বার্সেলোনা, নেইমার, নেইমার সিলভা সান্তোস (নেইমারের বাবা) ও নেইমারের স্পোর্টস মার্কেটিং লি: এর বিপক্ষে অফিসিয়ালি অভিযোগ করেছে।

তিনি আরো বলেন, নেইমারকে আমরা ৮৩ মিলিয়ন ইউরোর বিনিময়ে ছেড়েছিলাম। তবে সঠিক মূল্য হিসেবে আমরা আরো ১৭.১ মিলিয়ান ইউরো পাব। সেই সঙ্গে নেইমার যদি ফিফা ব্যালন ডি’অরের চূড়ান্ত তালিকায় থাকে তাহলে আরো ২ মিলিয়ন ইউরো পাবার কথা রয়েছে।

রোমা আরো যোগ করেন, আমাদের এ আইনি লড়াই কোনো ক্লাব আইডলের বিপক্ষে নয়। এটি সান্তোসের সঠিক বিচারের জন্য। আমরা এ অবস্থায় কোন ভাবেই বসে থাকতে পারিনা। আমরা সবাইকেই সম্মান করি। তবে ক্লাবের ক্ষতি হবে এমন কিছু আমরা করতে পারবো না।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মে ৩০, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad