ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবলে চবি, জবি ও ইবি’র জয়

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, মে ২৫, ২০১৫
আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবলে চবি, জবি ও ইবি’র জয়

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে দ্বিতীয় দিনে প্রথম সেশনের খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ইসলামী বিশ্ববিদ্যালয় নিজ নিজ খেলায় জয়লাভ করেছে।

রোববার (২৪ মে) স্থগিত হয়ে যাওয়া চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের খেলাটির বাকি অংশ সকালে অনুষ্ঠিত হয়।

এ খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১-০ গোলে জয়ী হয়।

সোমবার (২৫ মে) দিনের প্রথম খেলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মুখোমুখি হয়। নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলে অমিমাংশিত থাকলে টাইব্রেকার অনুষ্ঠিত হয়। টাইব্রেকারে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ৪-২ গোলে জয়ী হয়।

দিনের দ্বিতীয় খেলাটি স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয় ও হাজি দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত হয়। এতে ইসলামী বিশ্ববিদ্যালয় ৫-০ গোলে জয় পায়। এ খেলার তৃতীয় মিনিটেই গোল করেন স্বাগতিক দলের রয়েল। সপ্তম মিনিটের মাথায় আবারো রয়েল জোড়ালো শটে প্রতিপক্ষের জালে বল জড়ান। এবারের প্রতিযোগীতায় এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা হিসেবে তালিকায় শীর্ষে রয়েছেন রয়েল।

এছাড়া দ্বিতীয় সেশনের প্রথম ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয় ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মধ্যকার খেলায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২-০ গোলে জয় পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ২৫ মে ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।