ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

খেলা

দ্রগবার কুঁচকিতে অস্ত্রোপচার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১০
দ্রগবার কুঁচকিতে অস্ত্রোপচার

লন্ডন: কুঁচকির চোটের কারণে সার্জারি করাতে যাচ্ছেন চেলসির আইভরিকোস্ট তারকা দিদিয়ের দ্রগবা। ফলে মৌসুমের শুরুতে মাঠে নাও দেখা যেতে পারে আক্রমণভাগের এই খেলোয়াড়কে।


 
তবে এটি বড় ধরণের কোনো সার্জারি নয় বলে কাবের পক্ষ থেকে জানানো হয়েছে। তারা আশা করছেন  মাত্র তিন সপ্তাহ পরেই ৩২ বছর বয়সী এই স্ট্রাইকার পুরোদমে অনুশীলনে ফিরতে পারবেন।

ব্লুজদের চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৮ আগস্টের প্রদর্শনী শিল্ড ম্যাচ এবং প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচটি খেলতে পারবেন না আইভরিকোস্টের এ কৃষ্ণ তারকা। ১৪ আগস্ট ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের বিপক্ষে ম্যাচ দিয়ে লিগ মৌসুম শুরু করতে যাচ্ছে চেলসি।

চেলসির ওয়েবসাইটে এক সংক্ষিপ্ত বিবৃতিতে জানানো হয়েছে, গত মৌসুমে কুঁচকিতে চোট পান দ্রগবা। সে আঘাতই বয়ে বেড়াতে হচ্ছে তাঁকে। শুক্রবার তাঁর সার্জারির ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়।

২০০৪ সালে ফরাসি কাব মার্শেই থেকে চেলসিতে যোগ দেওয়া এই ফুটবলার চেলসির সবচেয়ে বড় তারকায় পরিণত হয়েছেন। গত মৌসুমে তাঁর ৩৭ গোলের সুবাদেই প্রিমিয়ার লিগ ও এফএ কাপের দ্বৈত মুকুট জেতে ব্লুজরা।

চোট সমস্যায় নিয়মিতই ভুগছেন এই আইভরিকোস্ট ফুটবলার। বিশ্বকাপের আগে দেশের পক্ষে প্রীতি ম্যাচ খেলতে গিয়ে ডান হাত ভেঙ্গে যায় দ্রগবার। তবে ভাঙ্গা হাতে রক্ষাবর্ম পড়ে দেশের পক্ষে বিশ্বকাপে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘন্টা, জুলাই ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa