ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

দুর্নীতি প্রমাণ হলে শাস্তি পাবে মোদি: পাওয়ার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, জুলাই ২৫, ২০১০
দুর্নীতি প্রমাণ হলে শাস্তি পাবে মোদি: পাওয়ার

নয়াদিল্লি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র সাবেক সভাপতি ললিত মোদি কিছুতেই ঝামেলা এড়াতে পারছেন না। ঘুরে ফিরে নানা সমস্যা আষ্টেপৃষ্ঠে ধরছে তাকে।



আইপিএলের তৃতীয় আসরে দুনীর্তির অভিযোগে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) তাকে চেয়ারম্যান পদ থেকে বরখাস্ত করে। দুর্নীতির অভিযোগ খতিয়ে দেখতে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

এই কমিটির প্রতিবেদনেই বেরিয়ে আসবে মোদির আদ্যপ্রান্ত। এমনটাই মনে করেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র প্রধান শারদ পাওয়ার।

রোববার ভারতীয় টিভি চ্যানেল সিএনএন-আইবিএনকে এক সাক্ষাৎকারে বলেন,“যদি কেউ ভুল করে, তবে তাকে অবশ্যই সমালোচকদের মোকাবেলা করতে হবে। এটাই স্বাভাবিক। ”

তিনি আরো বলেন,“কাউকে রক্ষা করার কোন প্রশ্নই উঠে না। যে দোষ করবে সে শাস্তি পাবে। মোদি বা অন্য যে কেউ হতে পারে। ”

মোদিকে ভারতীয় ক্রিকেটের এই জায়াগায় তুলে আনার পেছনে অনেক ভুমিকা রয়েছে পাওয়ারের। কিন্তু তিনি বোর্ডের নিরপেক্ষ তদন্তে কোন রকম হস্তক্ষেপ করবেন না বলে জানান এ সাক্ষাৎকারে। বলেন,“কমিটির প্রতিবেদনের জন্য আমাদের অপেক্ষা করতে হবে। কারণ তারা একটি চূড়ান্ত সিদ্ধান্ত দেবে। যাতে এর কার্যক্রম ও সুনাম সুসংহত হবে। আশাকরি মোদি নিরপেক্ষ রায়ই পাবে। বোর্ডের কাজে হস্তক্ষেপ করতে চাই না আমি। ”

মোদির বিরুদ্ধে আইপিএলের তৃতীয় আসরে নানা রকম অভিযোগ ওঠে। এর মধ্যে আইপিএল’র কাবগুলোর নিলাম ও স্বত্ব বিক্রিতে অর্থনৈতিক অনিয়মের অভিযোগ অন্যতম। এছাড়া ইংল্যান্ডে আইপিএলের অনুরূপ টি-টোয়েন্টি লিগ আয়োজনের অভিযোগও রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘন্টা, জুলাই ২৫, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa