ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

পেশাদার লিগে শেখ জামাল ধানমন্ডি ক্লাব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১০

ঢাকা: পেশাদার লিগে নতুন দল লেফটেন্যান্ট শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড। শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র পেশাদার লিগ কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।



বাংলাদেশ লিগের আগামী আসরে খেলবে মোট ১২টি দল। গত মৌসুমে খেলেছে ১৩টি দল। যাদের মধ্য থেকে অবনমন হয়ে নারায়ণগঞ্জ শুকতারা যুব সংসদ ও সিলেট বিয়ানীবাজার এসসি।  

পেশাদার লিগের আসন্ন মৌসুমে অংশ নিতে লেফটেন্যান্ট শেখ জামাল ধানমন্ডি কাব লিমিটেড, উত্তর বারিধারা ক্লাব ও বাংলাদেশ বয়েজ আবেদন করেছিলো। কিন্তু একমাত্র লেফটেন্যান্ট শেখ জামাল কাবকেই অন্তর্ভুক্ত করা হয়।

অবনমনকারী দুই দল শুকতারা যুব সংসদ ও বিয়ানীবাজার এসসি লিগে টিকে থাকতে আবেদন করলেও শেষ পর্যন্ত তাদের ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নেয়নি লিগ কমিটি।

বৈঠকে চতুর্থ মৌসুমে খেলোয়াড়দের দলবদলের সূচীও ঠিক হয়েছে। আগামী ১ থেকে ২০ সেপ্টেম্বও স্থানীয় খেলোয়াড়দের জন দলবদলের সময় বেঁধে দেওয়া হয়েছে। তবে বিদেশি খেলোয়াড় নিবন্ধন করা যাবে ১৫ অক্টোবার পর্যন্ত।

এবারের ফুটবল মৌসুম শুরু হবে ১০ থেকে ১৫ অক্টোবরের মধ্যে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘন্টা, জুলাই ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa